Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুই কেন্দ্রীয় মন্ত্রীর সাথে নিয়ে হলদিয়ায় মনােনয়নপত্র পেশ করল শুভেন্দু

এরাজ্যের ২৯৪ টি বিধানসভা আসনের মধ্যে এখন হাইভােল্টেজ লড়াই নন্দীগ্রাম বিধানসভা । আর যেখানে তৃণমূলের প্রতিদ্বন্দ্বিতা করছেন তৃণমূল সুপ্রিমাে মমতা বন্দ্যোপাধ্যায় , ঠিক তার উল্টো দিকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন শুভেন্দু অধ…



এরাজ্যের ২৯৪ টি বিধানসভা আসনের মধ্যে এখন হাইভােল্টেজ লড়াই নন্দীগ্রাম বিধানসভা । আর যেখানে তৃণমূলের প্রতিদ্বন্দ্বিতা করছেন তৃণমূল সুপ্রিমাে মমতা বন্দ্যোপাধ্যায় , ঠিক তার উল্টো দিকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন শুভেন্দু অধিকারী । তবে ইতিমধ্যেই হলদিয়ায় তৃণমূল সুপ্রিমাে মমতা বন্দ্যোপাধ্যায় তার মনােনয়নপত্র জমা দিয়েছেন ।এরপর আজ , শুক্রবার নন্দীগ্রামের সােনাচূড়ায় সিংহবাহিনী ও জানকীনাথ মন্দিরে পুজো দিয়ে শহীদ বেদিতে মাল্যদান করে শহীদ পরিবারের সাথে কথা বলেন । এরপর জানকীনাথ মন্দিরে শুভেন্দু অধিকারীর জন্য একটি যজ্ঞের আয়ােজন করা হয়েছিল । ওই যজ্ঞে শুভেন্দু অধিকারী অংশগ্রহণ করেন ।এরপর মঞ্জুশ্রীতে সভা করেন তিনি । সেখানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান ও কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

 হলদিয়ায় ক্ষুদিরাম মােড় থেকে শুভেন্দু অধিকারী রােড শাে করে মহকুমা শাসকের দপ্তরে পৌঁছায়। সাথে উপস্থিত ছিলেন ২ কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি এবং ধর্মেন্দ্র প্রধান । এরপর হলদিয়া মহকুমা শাসকের দফতরে মনােনয়নপত্র পেশ করেন শুভেন্দু । এদিন নন্দীগ্রাম বিধানসভার পাশাপাশি মহিষাদল বিধানসভা এবং হলদিয়া বিধানসভায় বিজেপি প্রার্থীরা মনোনয়নপত্র পত্র জমা দেন। হলদিয়ার বিজেপি প্রার্থী তাপসী মন্ডল। যিনি সদ্য সিপিআইএম ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। মহিষাদল বিধানসভায় বিজেপির প্রার্থী হয়েছেন বিশ্বনাথ ব্যানার্জি। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে হলদিয়ার দুর্গাচক এলাকা ঘিরে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়। সব মিলিয়ে রাজ্য রাজনীতির মধ্যে নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্র এখন হাই ভােল্টেজের লড়াই এটাই মনে করছে সারা রাজ্য থেকে সারা দেশের রাজনৈতিক পর্যবেক্ষকরা ।