Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বয়স্ক ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ব্যালটের মাধ্যমে ভোট সংগ্রহ

বয়স্ক ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ব্যালট এর মাধ্যমে ভোট সংগ্রহ করছেন ভোট কর্মীরা। সাথে কেন্দ্র বাহিনী।আগামী ১লা এপ্রিল পূর্ব মেদিনীপুর জেলায় দ্বিতীয় দফার বিধানসভায় ভোট। ২০ মার্চ আজ সকাল থেকে নটি বিধানসভা কেন্দ্রের পোস্টাল ব্যা…

 


বয়স্ক ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ব্যালট এর মাধ্যমে ভোট সংগ্রহ করছেন ভোট কর্মীরা। সাথে কেন্দ্র বাহিনী।

আগামী ১লা এপ্রিল পূর্ব মেদিনীপুর জেলায় দ্বিতীয় দফার বিধানসভায় ভোট। ২০ মার্চ আজ সকাল থেকে নটি বিধানসভা কেন্দ্রের পোস্টাল ব্যালটে ভোট নেওয়া শুরু হয়েছে দ্বিতীয় দফায় মোট ৯৭৮৯ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে পোস্টাল ব্যালটে ভোট নিচ্ছে ভোট কর্মীরা। নির্বাচন কমিশন এবার ৮০ বছরের বেশি বয়স্ক বিশেষ চাহিদা সম্পন্ন এবং কভীদে আক্রান্ত কিংবা উপসর্গযুক্ত ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে পোস্টাল ব্যালটে ভোট নেওয়া শুরু করলো আজ থেকে। পূর্ব মেদিনীপুর জেলায় দুই দফায় মোট ১৯৩০৯ জন ভোটার চিহ্নিত করা হয়।


 মোট ৩৬৯ টি টিম গঠন করা হয়েছে। জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে এই টিমে এক জন মাইক্রো অবজারভার রাখা হয়েছে। এছাড়াও দুজন আধাসেনা, দুজন রাজ্য পুলিশ, একজন ভিডিওগ্রাফার, দুজন ভোট কর্মীকে অন্তর্ভুক্ত করা হয়েছে এই টিমে। বিভিন্ন ব্লক অফিস থেকে গাড়িতে করে ভোট কর্মীরা গিয়ে বাড়ি বাড়ি ভোট নিচ্ছে ব্যালটের মাধ্যমে।


 তমলুক বিধানসভা কেন্দ্রের বয়স্ক ভোটার সুরেন্দ্রনাথ বেরা বলেন বয়স্কদের ক্ষেত্রে অনেকটাই সুবিধা হয়েছে। দীর্ঘক্ষন ভোটের লাইনে না দাঁড়িয়ে বাড়িতে বসেই ভোট দেওয়া এক নতুন অভিজ্ঞতা।