Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভোটের লড়াই জমে উঠেছে টালিগঞ্জে

সোমনাথ মুখোপাধ্যায়, কলকাতা
ভোটের বাদ্যি বেজেছে। ভোট হচ্ছে পশ্চিমবঙ্গের ২৯৪টি আসনে। হাইভোল্টেজ আসনগুলির মধ্যে অন্যতম যাদবপুর লোকসভার অন্তর্গত টালিগঞ্জ বিধানসভা। ত্রিমুখী লড়াইয়ে জয়মাল্য কার গলায় উঠবে, তা জানা যাবে ২রা মে। কিন্তু এই …

 




সোমনাথ মুখোপাধ্যায়, কলকাতা


ভোটের বাদ্যি বেজেছে। ভোট হচ্ছে পশ্চিমবঙ্গের ২৯৪টি আসনে। হাইভোল্টেজ আসনগুলির মধ্যে অন্যতম যাদবপুর লোকসভার অন্তর্গত টালিগঞ্জ বিধানসভা। ত্রিমুখী লড়াইয়ে জয়মাল্য কার গলায় উঠবে, তা জানা যাবে ২রা মে। কিন্তু এই ত্রিমুখী ভোট যুদ্ধে ফেভারিট কিন্তু সাধারণ ভোটাররা। খেলা হবে। গণতন্ত্রের খেলায় শেষ কথা বলবেন কিন্তু সাধারণ মানুষ!


রুপোলি পর্দার পরিচিত মুখ দেবদূত ঘোষ এবার টালিগঞ্জে সিপিআইএমের প্রার্থী। আজ সকালে দেবদূত ঘোষের সমর্থনে এক বিরাট বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে সিপিআইএম। ঢাক-ঢোল, বেলুন, ব্যানার, ফেস্টুন সহযোগে, খোলা জিপে, নাকতলা অঞ্চল পরিক্রমা করেন দেবদূত। মিছিলে পা মেলান প্রচুর পার্টি দরদী সমর্থক ও কর্মী। মিছিলকে ঘিরে অঞ্চলের মানুষের স্বতঃস্ফূর্ত আবেগ ছিল চোখে পড়ার মতো। উপস্থিত ছিলেন টালিগঞ্জ ২ এরিয়া কমিটির সম্পাদক কুন্তল চক্রবর্তী, প্রাক্তন মেয়র পারিষদ চন্দনা ঘোষদস্তিদার, শাখা সম্পাদক সিদ্ধার্থ ঘোষ। এছাড়া সিদ্ধার্থ রায়, অলোক মজুমদার প্রমুখ স্থানীয় নেতৃত্ব উপস্থিত ছিলেন।


এককালের লালদূর্গ টালিগঞ্জ। দেবদূত কি পারবেন এবার টালিগঞ্জের গণ আন্দোলনের অগ্রদূত হতে? নাকি টালিগঞ্জ এবারও আস্থা রাখবে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী প্রাক্তন মন্ত্রী অরূপ বিশ্বাসের ওপর? নাকি অপর প্রার্থী কেন্দ্রীয় মন্ত্রী ও সাংসদ বাবুল সুপ্রিয় পদ্মফুল ফোটাবেন টালিগঞ্জে? এগুলিই এখন লাখ টাকার প্রশ্ন! খেলা হবে টালিগঞ্জে! খেলার ফল জানতে অপেক্ষা করতে হবে আগামী ২ তারিখ।