Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

টালিগঞ্জে পদ্মফুল ফুটবে, আশাবাদী বাবুল সুপ্রিয়

সোমনাথ মুখোপাধ্যায় 
আসন্ন নির্বাচন উপলক্ষে টালিগঞ্জ বিধানসভা এলাকার নাকতলা অঞ্চলে, বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র সমর্থনে আজ একটি নির্বাচনী জনসভার আয়োজন করে ভারতীয় জনতা পার্টি। সভার মুখ্য আকর্ষণ বাবুলকে দেখবার যথেষ্ট উচ্ছাস দেখা য…

 


সোমনাথ মুখোপাধ্যায় 


আসন্ন নির্বাচন উপলক্ষে টালিগঞ্জ বিধানসভা এলাকার নাকতলা অঞ্চলে, বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র সমর্থনে আজ একটি নির্বাচনী জনসভার আয়োজন করে ভারতীয় জনতা পার্টি। সভার মুখ্য আকর্ষণ বাবুলকে দেখবার যথেষ্ট উচ্ছাস দেখা যায় মানুষের মধ্যে। মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।


বক্তব্য রাখতে উঠে নেতারা অভিযোগ করেন, বিজেপির রাজনৈতিক কর্মকাণ্ডে বাধা দিয়ে চলেছেন রাজ্য সরকার ও তৃণমূল কংগ্রেস। এছাড়া দুর্নীতির প্রসঙ্গে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি ও তাঁর দলকে একহাত নেন তাঁরা। ১৯৪৬ সালের সাম্প্রদায়িক দাঙ্গার প্রসঙ্গ টেনে কটাক্ষ করেন বাম কংগ্রেস আইএসএফ জোটকে।


হিন্দি ও বাংলা মিশিয়ে বক্তব্য রাখেন বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। পূর্ত মন্ত্রীর(অরূপ বিশ্বাস) এলাকায় মানুষ কষ্টে আছে বলে আক্ষেপ করেন বাবুল। তিনি অভিযোগ করেন, প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রভৃতি কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনমুখী প্রকল্পের বাস্তবায়নের রাস্তায় হাঁটেননি বর্তমান তৃণমূল সরকার। তিনি দাবী করেন, টালিগঞ্জে প্রকৃত উন্নয়ন আদৌ হয়নি। এটি তখনই সম্ভব যখন কেন্দ্র ও রাজ্যে একই দলীয় সরকার থাকে। টালিগঞ্জের মানুষ তাঁকে নির্বাচিত করে বিধানসভায় পাঠাবেন। আশাবাদী বাবুল।



কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনমুখী প্রকল্পের কথা সামনে রেখে, আগামী দিনে দুর্নীতিমুক্ত সরকার তথা 'সোনার বাংলা' গড়ার প্রতিশ্রুতি দেন গেরুয়া শিবির।

সভায় উপস্থিত ছিলেন দিল্লির সাংসদ মনোজ তেওয়ারি, উত্তর প্রদেশ মহিলা মোর্চার সভানেত্রী সুনীতা শ্রীবাস্তব, বিজেপির দক্ষিণ কলকাতা কমিটির সভাপতি শঙ্কর সিকদার, দক্ষিণ কলকাতার মহিলা মোর্চার সভানেত্রী আশা নাগ। এছাড়া উপস্থিত ছিলেন রাজীব বিশ্বাস, মুকুল ঝা প্রমুখ স্থানীয় নেতৃত্ব।