Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোভীড পরিস্থিতি মাথায় রেখে রামনবমী পালন করল তমলুকের রাজনৈতিক দলগুলি

তমলুকে তৃনমূল বিজেপি নেতাদের উদ্যোগে পালিত হলো রামানবমীর অনুষ্ঠান। তবে সরাসরি বিজেপি কিংবা তৃনমূলের উদ্যোগে নয়। কোথাও স্বেচ্ছাসেবী সংস্থার নামে কোথাও আবার রামভক্তর নামে। তমলুকের তৃনমূল নেতা তথা তমলুক পুরসভার প্রশাসক দীপেন্দ্রণারা…

 


তমলুকে তৃনমূল বিজেপি নেতাদের উদ্যোগে পালিত হলো রামানবমীর অনুষ্ঠান। তবে সরাসরি বিজেপি কিংবা তৃনমূলের উদ্যোগে নয়। কোথাও স্বেচ্ছাসেবী সংস্থার নামে কোথাও আবার রামভক্তর নামে। তমলুকের তৃনমূল নেতা তথা তমলুক পুরসভার প্রশাসক দীপেন্দ্রণারায়ন রায়ের উদ্যোগে তমলুক রাজবাড়ি সংলগ্ন মাঠে আজকে রামপুজার আয়োজন করা হয়।অন্যদিকে তমলুকের পদুমবসান এলাকায় বিজেপির তমলুক নগর মন্ডল সভাপতি সুকান্ত চৌধুরী,স্থানীয় বিজেপি নেতা বিশ্বজিৎ দত্তের উদ্যোগে রামনবমীতে রামপুজার আয়োজন করা হয়। অতি মহামারী কভীদ এর কারণে তমলুক শহরের বড় করে রামনবমী পালন করার অনুমতি দেয়নি জেলা প্রশাসন। তাই বাধ্য হয়ে ছোট করে রামনবমী পালন করছেন রাম ভক্তরা।


তমলুকের ঐতিহাসিক রাজবাড়ী ময়দানে সকাল থেকে রামের পুজো শুরু হয়েছে। দুপুর থেকে শুরু হয়েছে মহাযজ্ঞের অনুষ্ঠান। তাম্রলিপ্ত জনস্বাস্থ্য ও কুটির শিল্প মেলা পক্ষ থেকে রামনবমী উৎসব পালন চলছে তমলুক রাজবাড়ী ময়দানে। রাম কোন একটি রাজনৈতিক দলের সত্তা হতে পারে না। এমনটাই জানালেন তৃণমূল নেতা তথা তাম্রলিপ্ত পৌরসভার প্রশাসক দীপেন্দ্র নারায়ন রায়। বিজেপির তমলুক মন্ডল সভাপতি সুকান্ত চৌধুরী বলেন কোভিদ পরিস্থিতি কে মাথায় রেখে এবারে রামনবমী ছোট করে পালন করা হচ্ছে।