Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তরুণ কবি নিসর্গ নির্যাসের জন্মদিন উপলক্ষ্যে রক্তদান শিবির.

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... কবি নিসর্গ নির্যাস মাহাতোর জন্মদিন উপলক্ষ্যে অনুষ্ঠিত হলো রক্তদান শিবির। মেদিনীপুরের তরুণ কবি ও চলচিত্র নির্মাতা নিসর্গ নির্যাস মাহাতোর ইচ্ছে ছিল তাঁর এবারের জন্মদিনটা চেনা ছকের বাইরে গিয়ে সমাজসেব…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... কবি নিসর্গ নির্যাস মাহাতোর জন্মদিন উপলক্ষ্যে অনুষ্ঠিত হলো রক্তদান শিবির। মেদিনীপুরের তরুণ কবি ও চলচিত্র নির্মাতা নিসর্গ নির্যাস মাহাতোর ইচ্ছে ছিল তাঁর এবারের জন্মদিনটা চেনা ছকের বাইরে গিয়ে সমাজসেবা মূলক কাজের মধ্য দিয়ে উদযাপন করার।এই কাজে তিনি কাছে পেয়ে যান স্বেচ্ছাসেবী সংগঠন সমব্যথী এবং কেশপুর ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম ও বেশ কিছু শুভানুধ্যায়ীকে।সেইমতো বর্তমান করোনা আবহে গ্রীষ্মকালীন রক্তের চাহিদার কথা মাথায় রেখে বুধবার সমব্যথীর উদ্যোগে মেদিনীপুর শহরের তরুণ সংঘ ব্যায়ামাগারে একটি রক্তদান শিবির অনুষ্ঠিত হয়।


এই শিবিরে রক্তদান করেন কবির বন্ধু, শুভানুধ্যায়ীরা এবং সমব্যথী ও ব্লাড ডোনার্স ফোরামের সহযোগীরা। পাশাপাশি এদিন জন্মদিন উপলক্ষ্যে ওয়েষ্ট মিডনাপুর সাইক্লার্স ক্লাবের পক্ষ থেকে কেক কাটার আয়োজন করা হয়।ছিল কবিতা পাঠ ও মিষ্টি মুখের আয়োজনও।কবির শুভানুধ্যায়ী পুষ্পস্তবক দিয়ে কবিকে শুভেচ্ছা জানান। উপস্থিত ছিলেন মৌপাল দেশপ্রাণ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক ড.প্রসূন কুমার পড়িয়া,সমব্যথীর কর্ণাধার সমাজসেবী ফাকরুদ্দিন মল্লিক,তরুণ সংঘের সম্পাদক নন্দলাল ভকত, ক্রীড়া সম্পাদক তপন কুমার ভকত, সদস্য সুমন চ্যাটার্জি, টাউন মুসলিম কমিটি সম্পাদক আবদুল ওয়াহেদ,সময় বাংলার কর্ণাধার জয়ন্ত মন্ডল, সমাজকর্মী নবনীতা মিশ্র, কবি সৌমেন শেখর, মঞ্জু হেমব্রম, সমাজকর্মী সুদীপ কুমার খাঁড়া,প্রতিমা রানা, নরসিংহ দাস, মুস্তাফিজুর রহমান,পীযূষ রানা, বিশ্বজিৎ ঘোষ,রাজশ্রী মান্না, রেহান দাস, সৈকত চৌধুরী, নৃত্যশিল্পী রিয়া সেনগুপ্ত,স্লাইকার্স ক্লাবে ঋক চৌধুরী, নীলদীপ মিশ্র, নবনীতা সাহাসহ অন্যান্যরা।

রক্ত সংগ্রহ করেন ঘাটাল ব্লাড ব্যাংক কর্তৃপক্ষ।