Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভোট গণনা কেন্দ্রে বাড়তি সতর্কতা

বিধানসভার ভোট গণনা কেন্দ্রে বাড়তি সতর্কতা পূর্ব মেদিনীপুর জেলার গণনা কেন্দ্রগুলিতে। কাল ভোট গণনা।
পূর্ব মেদিনীপুরের ছটি গণনা কেন্দ্রে ১৬ টি বিধানসভার ভোট গণনা করা হবে আগামী কাল। প্রতিটি বিধানসভার গণনার জন্য ২১ করে টেবিল থাকবে। বি…

 


বিধানসভার ভোট গণনা কেন্দ্রে বাড়তি সতর্কতা পূর্ব মেদিনীপুর জেলার গণনা কেন্দ্রগুলিতে। কাল ভোট গণনা।


পূর্ব মেদিনীপুরের ছটি গণনা কেন্দ্রে ১৬ টি বিধানসভার ভোট গণনা করা হবে আগামী কাল। প্রতিটি বিধানসভার গণনার জন্য ২১ করে টেবিল থাকবে। বিধানসভা পিছু ভোটগ্রহণ কেন্দ্রের তারতম্যের নিরিখে ১৫ থেকে ২০ রাউন্ড পর্যন্ত গণনা হবে। প্রতিটি টেবিলে একজন কাউন্টিং সুপারভাইজার, একজন কাউন্টিং অ্যাসিস্ট্যান্ট, ও একজন মাইক্রো অবজারভার থাকবেন।

পূর্ব মেদিনীপুরের এবার মোট ছয়টি জায়গায় ভোট গণনা হবে। কোলাঘাট কেপিপি হাইস্কুলে তমলুক, ময়না, নন্দকুমার ও চন্ডিপুর বিধানসভা কেন্দ্রের ভোট গণনা হবে। কোলাঘাট কেপিপি ইঞ্জিনিয়ারিং কলেজে পাঁশকুড়া পূর্ব ও পাঁশকুড়া পশ্চিম বিধানসভার ভোট গণনা হবে। হলদিয়া গভর্মেন্ট স্পন্সর হাইস্কুলে মহিষাদল, হলদিয়া, নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের ভোট গণনা হবে। কাঁথি ও এগরা মহকুমার সাতটি বিধানসভার ভোট গণনা হবে তিনটি কেন্দ্রে।এগরার ঝটুলাল হাই স্কুলে পটাশপুর ও এগরা বিধানসভার ভোট গণনা হবে। কাঁথি প্রভাত কুমার কলেজে কাঁথি উত্তর ও কাঁথি দক্ষিণ, খেজুরি ও রামনগর বিধানসভার গণনা হবে। বাজকুল মিলনী মহাবিদ্যালয়ে শুধুমাত্র ভগবানপুর বিধানসভার ভোট গণনা হবে। প্রতিটি ভোটগ্রহণ কেন্দ্রের ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়ে গণনা হবে। সবকটি গণনা কেন্দ্রে১৪৪ ধারা জারি থাকবে। ভোটের ফল ঘোষণার পর নতুন করে হিংসা ছড়ানোর আশঙ্কা থেকেই পুলিশ বাড়তি সর্তকতা নিচ্ছে। পূর্ব মেদিনীপুর জেলায় বাড়তি কেন্দ্রীয় বাহিনী পাঠানো হয়েছে। করোনার সংক্রমণ এড়াতে কমিশন বাড়তি সর্তকতা নিয়েছেন। প্রার্থী, কাউন্টিং এজেন্ট, সংবাদমাধ্যম প্রত্যেককেই কাউন্টিং হলে ঢুকতে হলে করোণা নেগেটিভ সার্টিফিকেট দেখাতে হবে।