Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মানবতাবাদী মনীষী রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১ তম জন্মদিন পালন করলো বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতি

করোনা দ্বিতীয় সংক্রমণে জনজীবন বিপর্যস্ত। কার্যত লকডাউন চলছে ।এই পরিস্থিতিতে বিগত বছরের মত এবছর ও কোভিড স্বাস্থ্যবিধি মেনে  ঘরে ঘরে রবীন্দ্রনাথের প্রতিকৃতিতে মাল্যদান সংক্ষিপ্ত পরিসরে অনুষ্ঠান  এবং  শ্রদ্ধার্ঘ্য পাঠ এর মধ্য দিয়ে…

 


করোনা দ্বিতীয় সংক্রমণে জনজীবন বিপর্যস্ত। কার্যত লকডাউন চলছে ।এই পরিস্থিতিতে বিগত বছরের মত এবছর ও কোভিড স্বাস্থ্যবিধি মেনে  ঘরে ঘরে রবীন্দ্রনাথের প্রতিকৃতিতে মাল্যদান সংক্ষিপ্ত পরিসরে অনুষ্ঠান  এবং  শ্রদ্ধার্ঘ্য পাঠ এর মধ্য দিয়ে রাজ্যব্যাপী শিক্ষকেরা মানবতাবাদমানবতাবাদী মনীষী রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১ তম জন্মদিন মর্যাদার সাথে পালন করছে ।

সারা রাজ্যের শিক্ষকদের পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলার শিক্ষক শিক্ষিকারা ও  ঘরে ঘরে  অনাড়ম্বরভাবে অথচ আন্তরিকতার সঙ্গে আজকের দিনটি পালন করলেন। পূর্ব মেদিনীপুর এর জেলাসদর তমলুক শহরের রাজবাড়ী সংলগ্ন এলাকায় আজকের দিনটি সংক্ষিপ্ত পরিসরে পুষ্পার্ঘ্য নিবেদন, শ্রদ্ধার্ঘ্য পাঠ ,সংগীত ইত্যাদির মধ্য দিয়ে  সমিতির পক্ষ থেকে পালন করা হয় । 


 সমিতির পূর্ব মেদিনীপুর জেলা সম্পাদক সতীশ সাউ বলেন

" সারা রাজ্যের সঙ্গে এ জেলার প্রায় পাঁচ শতাধিক শিক্ষক ঘরে ঘরে রবীন্দ্রজয়ন্তী  কর্মসূচি পালন করেন। পাশাপাশি রাজ্য সরকারের কাছে আবেদন রবীন্দ্রনাথ সহ বড় মাপের মানুষদের পাঠ্যসূচির মধ্যে অন্তর্ভুক্ত করা হোক।