Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অতি মহামারীতে মাস্ক না পরে তমলুকের বাজারে বিক্রেতা মাছ বিক্রি করছেন, পুলিশ প্রশাসন নিষ্ক্রিয়

অতি মহামারী করোনাভাইরাস যখন গোটা বাংলাকে ব্যতিব্যস্ত করে তুলছে সেই সময় পূর্ব মেদিনীপুর জেলা তমলুক শহরের শঙ্করআড়া বাসপুল বাজারে মাস্ক না পরে মাছ বিক্রি করছে বিক্রেতা। ক্রেতারা দূরত্ব না মেনে ভিড় করছে। তাম্রলিপ্ত পৌরসভা থেকে বার…

 


অতি মহামারী করোনাভাইরাস যখন গোটা বাংলাকে ব্যতিব্যস্ত করে তুলছে সেই সময় পূর্ব মেদিনীপুর জেলা তমলুক শহরের শঙ্করআড়া বাসপুল বাজারে মাস্ক না পরে মাছ বিক্রি করছে বিক্রেতা। ক্রেতারা দূরত্ব না মেনে ভিড় করছে। তাম্রলিপ্ত পৌরসভা থেকে বারে বারে আবেদন করা হচ্ছে মাস্ক না পরে বাজারে কেউ ঢুকবেন না। কারো মুখে মাস্ক না থাকলে তাদের কোনো প্রকার মাল বিক্রি করা নিষেধ।


তা সত্ত্বেও দেখা গেল বিক্রেতার মুখে নেই কোন মাস্ক। বাজার কমিটির সম্পাদক কিশোর দাস বলেন বারে বারে মানুষকে সচেতন করার পরেও কিছু টাকার জন্য বিক্রেতা যদি মাস্ক না পড়ে সে ক্ষেত্রে পুলিশি ব্যবস্থা নেওয়া দরকার। তমলুক শহরের দেখা যাচ্ছে পুলিশের নিষ্ক্রিয়তা। সরকারি নির্দেশ রয়েছে সকাল সাতটা থেকে দশটা পর্যন্ত এবং বিকেল পাঁচটা থেকে সাতটা পর্যন্ত বাজার খোলা থাকবে।

সে ক্ষেত্রে দেখা যাচ্ছে সময় পেরিয়ে গেলেও নেই কারো হেলদোল। তাম্রলিপ্ত পৌরসভা এলাকায় মার্চ মাস থেকে এখনো পর্যন্ত ৪৭০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে মৃত্যু হয়েছে এখনো পর্যন্ত ৯ জনের। ২৩৯ জন হোম আইসোলেশন রয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন ২৬জন। প্রত্যেকদিন যেভাবে সংক্রমণ বাড়ছে, তাতে করে প্রশাসন উদ্বিগ্ন।