Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গড়বেতার বন্ধুসমাজের সমাজসেবা মূলক কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা,গড়বেতা....... পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা এলাকার একদল উদ্যমী যুবক-যুবতী মিলে গড়ে তুলেছেন গড়বেতা বন্ধু সমাজ। হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে যাত্রা শুরু করে সামাজিক কর্মযজ্ঞে ঝাপিয়ে পড়া।। লকডাউনে গড়বেতার ভবঘুরে ও প…

 


 নিজস্ব সংবাদদাতা,গড়বেতা....... পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা এলাকার একদল উদ্যমী যুবক-যুবতী মিলে গড়ে তুলেছেন গড়বেতা বন্ধু সমাজ। হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে যাত্রা শুরু করে সামাজিক কর্মযজ্ঞে ঝাপিয়ে পড়া।। লকডাউনে গড়বেতার ভবঘুরে ও পথশিশুদের প্রত্যহ খাবার তুলে দিতে এঁরা প্রতিজ্ঞাবদ্ধ। "বন্ধু যখন ভবঘুরে" প্রকল্পের প্রশংসায় অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।ধাদিকা কিয়াবনীসহ গড়বেতা স্টেশনে এদের রুটিনমাফিক বিচরন। পাশাপাশি এই হতাশার মধ্যে মানুষের মনে সুস্থ সংস্কৃতিমনস্কতার আরও প্রসারের লক্ষ্যে এবং আরও বেশি করে পরিবেশ সচেতনতা গড়ে লক্ষ্যে ৫ ই জুন বিশ্ব পরিবেশ দিবসকে সামনে রেখে গড়বেতার এই বন্ধু সমাজ আয়োজন করেছে অনলাইন অংকন অনুচ্ছেদ রচনা প্রতিযোগিতা- "পরিবেশ বন্ধু"। ইতিমধ্যেই শতাধিক লেখা ও ছবি জমা পড়েছে। বন্ধুসমাজের যেসব বন্ধু প্রবাসে থাকেন তাদের সাহায্যের হাতও কম নয়। গড়বেতা বন্ধুসমাজের সম্পাদক স্বরুপ ছাতাইত জানান, "আমাদের বন্ধুসমাজ কোভিড মহামারীর পাশাপাশি সামাজিক কর্মকান্ড সারাবছর চালিয়ে যাবে।"গড়বেতা এলাকায় বন্ধুসমাজের কর্মকান্ড ইতিমধ্যেই যথেষ্ট প্রশংসা পেয়েছে যা তাদের কাজকর্মে উৎসাহ দিচ্ছে।


গড়বেতা বন্ধু সমাজে সম্পাদক স্বরূপবাবু ছাড়াও সভাপতি হিসেবে রয়েছেন অভয় মিশ্র, কোষাধ্যক্ষ রয়েছেন রয়েছেন দেবব্রত পাল।এছাড়াও রয়েছেন গোবিন্দ নস্কর, গোবিন্দ বেরা ,অভীক চট্টোপাধ্যায়, দেবব্রত পাল,দেবশুভ্রা রায়, কার্যকর রণিত সরকার , রাজেশ দুলে,শুভময় রায় বাপ্পা রায় ,হরেন্দ্রনাথ সাহা ও দেবজিৎ দেসহ একঝাঁক উদ্যমী তরুণ-তরুণী।