Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রয়াত মৈত্রেয় মন্ডলের স্মরণে প্রান্তিক শিশুদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....প্রয়াত ইঞ্জিনিয়ার মৈত্রেয় মন্ডল স্মরণে তাঁর স্ত্রী শিক্ষিকা পৌলমী বিশ্বাস মন্ডলের ইচ্ছায় ও পরিবার পরিজনের উদ্যোগে ও শালবীথি সোশ্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সহযোগিতায় মৈত্রেয় মন্ডলের জন্মদ…

 


 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....প্রয়াত ইঞ্জিনিয়ার মৈত্রেয় মন্ডল স্মরণে তাঁর স্ত্রী শিক্ষিকা পৌলমী বিশ্বাস মন্ডলের ইচ্ছায় ও পরিবার পরিজনের উদ্যোগে ও শালবীথি সোশ্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সহযোগিতায় মৈত্রেয় মন্ডলের জন্মদিন উপলক্ষ্যে সোমবার শালবনী ব্লকের বাগমারি এলাকার প্রান্তিক পরিবারগুলির ষাট জনের বেশি শিশু-কিশোরের হাতে শিক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়। শিশুদের হাতে তুলে দেওয়া হয় খাতা,পেন্সিল, কলম,রাবার,কলম, পেন্সিল বক্স,স্কেল সহ অন্যান্য সামগ্রী। এক ভাবগম্ভীর অথচ, শিশুদের উজ্জ্বল উপস্থিতিতে প্রয়াত মৈত্রেয় মন্ডলের স্মৃতিচারণের পাশাপাশি দিনটির তাৎপর্য ব‍্যাখা কর পৌলমীর পিতা বিশিষ্ট শিক্ষক প্রশান্ত বিশ্বাস। একজন সম্ভবনাময় যুবকের জীবনদীপ হঠাৎ করে নিভে যাওয়ার কাহিনী উপস্থিত সকলকে বাকরুদ্ধ করে দেয়।পৌলমী মন্ডলও স্মৃতিচারণায় অংশ নেন।


উপস্থিত ছিলেন পৌলমীর মা তপতী বিশ্বাস কর্মসূচির শেষে পৌলমী মন্ডলের উদ্যোগে আয়োজিত দুপুরের মধ‍্যাহ্ন ভোজনে উপস্থিত শিশুদের পাশাপাশি তাদের পরিবারের লোকেরা অংশ নেন। এই কর্মসূচি রূপায়ণে বিশেষভাবে সহযোগিতা করেন জঙ্গলমহল উত্তরণ মঞ্চের কর্ণাধার জগন্নাথ পাত্র ও তাঁর সহযোগীরা।

শালবীথি পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন সম্পাদিকা রীতা বেরা, সদস্যা ঝুমঝুমি চক্রবর্তী , দীপান্বিতা খান ,পম্পি খামরই, অপর্ণা দাস প্রমুখ। এছাড়াও এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন জগন্নাথ পাত্র, প্রবীর লায়েক , তপন নায়েক, শেখর মাহাত ,সাথী লায়েক , কুসুমিতা ও রীমিশা সহ অন্যান্যরা। উল্লেখ্য কয়েকবছর আগে একটি মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রায়াত হন মৈত্রেয় মন্ডল।