Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রান্তিক শিশুদের সাথে অন্নপ্রাসন পালন

নিজস্ব সংবাদদাতা, গড়বেতা,পশ্চিম মেদিনীপুর....... গড়বেতা এলাকার বাসিন্দা পেশায় পোল্ট্রী ফার্ম ব্যবসায়ী বিষ্ণু পাত্র ও তাঁর স্ত্রী গৃহবধূ রুপি পাত্রের পুত্র ছমাস বয়সের অয়নের অন্নপ্রাসন ছিল রবিবার। অয়নের বাবা-মায়ের ইচ্ছে ছি…

 


নিজস্ব সংবাদদাতা, গড়বেতা,পশ্চিম মেদিনীপুর....... গড়বেতা এলাকার বাসিন্দা পেশায় পোল্ট্রী ফার্ম ব্যবসায়ী বিষ্ণু পাত্র ও তাঁর স্ত্রী গৃহবধূ রুপি পাত্রের পুত্র ছমাস বয়সের অয়নের অন্নপ্রাসন ছিল রবিবার। অয়নের বাবা-মায়ের ইচ্ছে ছিল ছেলের অন্নপ্রাসনের অনুষ্ঠানটা একটু অন্যভাবে সমাজসেবা মূলক কাজের মধ্য দিয়ে পালন করার।তাঁরা এই কাজে পাশে পেয়ে যান গড়বেতার স্বেচ্ছাসেবী সংগঠন সিভিল আর্মিকে।


পরিকল্পনা মতো রবিবার বিকেলে অয়নের পরিবার ও গড়বেতার সিভল আর্মির সদস্যরা আদিবাসী অধ্যুষিত কয়মা এলাকায় পৌঁছে যান। সেখানকার প্রান্তিক এলাকার ছোট ছোট ত্রিশটি বাচ্চার হাতে বাচ্চাদের হাতে তুলে দেওয়া হলো বেবি ফুড, ফল ও অন্যান্য সামগ্রী। অয়নের অন্নপ্রাসন উপলক্ষ্যে তার পরিবার ও সিভিল আর্মির এই ধরনের আয়োজনে খুশি কয়মার সমস্ত বাসিন্দারা। অন্নপ্রাসন উপলক্ষ্যে ছোট্ট অয়নকে সিভিল আর্মি পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে তুলে দেওয়া হয় উপহার সামগ্রী।