Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হেল্পিংহ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির মানবিক প্রয়াস

নিজস্ব সংবাদদাতা মেদিনীপুর..... সোমবার রথযাত্রার দিনে হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি" পক্ষ থেকে গত মাসের মত আবারও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হলো।এবারের কর্মসূচিটি হেল্পিং হ্যান্ড ও দেলুয়া প্রাথমিক বিদ্যা…

 


 নিজস্ব সংবাদদাতা মেদিনীপুর..... সোমবার রথযাত্রার দিনে হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি" পক্ষ থেকে গত মাসের মত আবারও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হলো।

এবারের কর্মসূচিটি হেল্পিং হ্যান্ড ও দেলুয়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা মন্ডলীর যৌথ উদ্যোগে, মেদিনীপুর সদরের দেলুয়া গ্রামে অনুষ্ঠিত হয়।এই এলাকার প্রায় শতাধিক দুঃস্থ ও প্রান্তিক পরিবারের হাতে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। নিত্য প্রয়োজনীয় সামগ্রী হিসেবে তুলে দেওয়া হয় চাল ,ডাল, তেল ,আলু ,পেঁয়াজ, সমস্ত রকম মসলা ,সয়াবিন, সুজি, চিনি, সাবান, ছোলা ,কেক প্রভৃতি।খাদ্য সামগ্রী বিতরণ পূর্বেই সংস্থার পক্ষ থেকে উপস্থিত সকলের মধ্যে মাস্ক- স্যানিটাইজার বিতরণ করা হয়।


এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য সৌরভ বসু, সংস্থার সভাপতি, দিলীপ মান্না, সম্পাদিকা সুদীপ্তা দে কার্যকরী সভাপতি, রাজশ্রী মন্ডল, কোষাধক্ষ্য , ষোড়শী সিংহ, সংগঠনের শুভাকাঙ্খী রাজ মহাপাত্র,সংস্থার সদস্য-সদস্যা মৌসুমী মান্না, শর্মিলা কোলে, বরুণ কোলে , সঙ্গীতা সিংহ , আল্পনা ভূঁইয়া, মানস চক্রবর্তী,বন্দনা চক্রবর্তী, শিপ্রা সরকার ,মৈত্রী রায়চৌধুরী ,সুমন চ্যাটার্জি, সুলেখা কর,মধুমিতা বিশ্বাস ,কাকলি পাত্র প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন দেলুয়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

উপস্থিত না থেকেও কর্মসূচি রূপায়ণে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সংস্থা চেয়ারম্যান গৌতম ভকত সদস্য-সদস্যা সদস্যা রুপা মহাপাত্র, স্বপ্না ভকত, অরুন প্রতিহার, গৌরী প্রতিহার, সুব্রত মহাপাত্র , সুতপা দত্ত ,নরসিংহ দাস ,বনানী ফৌজদার সহ অন্যান্যরা। এদিন কর্মসূচির শুরুতে উপদেষ্টা সৌরভ বসুকে বরণ সংগঠনের পক্ষ থেকে বরণ করে নেওয়া হয়।সৌরভবাবু সংগঠনের বিভিন্ন কর্মসূচিতে পাশে থাকার আশ্বাস দেন।