Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সুবর্ণরৈখিক ফেসবুক গ্রুপের উদ্যোগে চারাগাছ রোপণ.

নিজস্ব সংবাদদাতা,বেলেবেড়া, ঝাড়গ্রাম : চারাগাছ রোপণ অনুষ্ঠিত হলো ফেসবুক গ্রুপের উদ্যোগে।সুবর্ণ রৈখিক ভাষা ও সংস্কৃতি চর্চা বিষয়ক ফেসবুক গ্রুপ আমরকার ভাষা আমারকার গর্ব-এর উদ্যোগে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর-২ ব্লকের বেলেবেড়া থ…

 


নিজস্ব সংবাদদাতা,বেলেবেড়া, ঝাড়গ্রাম : চারাগাছ রোপণ অনুষ্ঠিত হলো ফেসবুক গ্রুপের উদ্যোগে।সুবর্ণ রৈখিক ভাষা ও সংস্কৃতি চর্চা বিষয়ক ফেসবুক গ্রুপ আমরকার ভাষা আমারকার গর্ব-এর উদ্যোগে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর-২ ব্লকের বেলেবেড়া থানার অন্তর্গত বালিপাল গ্রামের সুপ্রসিদ্ধ কেঁদুয়া থানে অনুষ্ঠিত হলো চারাগাছ রোপণ কর্মসূচি। গ্রুপের পক্ষ থেকে কেঁদুয়া থানের আশেপাশে ১০ টি ঝাউ, দেবদারু, কৃষ্ণচূড়া চারাগাছ লাগানো হয় এবং সেগুলো বেড়া দিয়ে ঘিরে দেওয়া হয়। কর্মসূচিতে গ্রুপের পক্ষে নেতৃত্ব দেন বিশ্বজিৎ পাল। উপস্থিত ছিলেন শ্রীকান্ত কুইলা, সন্তোষ পালোই,ধীরেন খিলারী প্রমুখ বিশিষ্ট জনেরা এছাড়াও উপস্থিত ছিলেন গ্রুপের স্থানীয় সদস্যরা। শ্রীকান্ত কুইলা উপস্থিত সকলের সামনে কেঁদুয়া থানের কাহিনী তুলে ধরেন।


 এদিনের কর্মসূচি রূপায়ণে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন গ্রুপের সদস্য দীপাঞ্জন ঘোষ,শ্রীধর পাল , সুদীপ প্রামাণিক, সৌরভ কুইলা, অর্ণব পৈড়া, গৌতম সিং, বিশ্বজিৎ সিং, অতুল খিলারী, সৌভিক সাঁতরা, প্রমেশ সিং, বিজয় নায়েক, সুনীল খিলারী, উত্তম খিলারী, পিকু পালোই, রণি সেনাপতি, সৌমেন কুইলা, মনোজ কুইলা, অভি ওঝা সহ অন্যান্যরা। মেদিনীপুর থেকে গ্রুপের পক্ষে সুদীপ কুমার খাঁড়া জানান,তাঁরা তাঁদের গ্রুপ যেমন সুবর্ণরৈখিক ভাষা ও সংস্কৃতি নিয়ে চর্চা করে চলেছেন, তেমনই সমাজসেবা ও পরিবেশ সচেতনতা মূলক নানা কর্মসূচিও গ্রহণ করছেন।বালিপালের কর্মসূচিও এই ধারাবাহিক কর্মসূচির অংশ।