Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গড়বেতা বন্ধু সমাজের বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা, গড়বেতা,পশ্চিম মেদিনীপুর........গড়বেতা বন্ধু সমাজের উদ্যোগে বনমহোৎসব উপলক্ষ্যে অরণ্য সপ্তাহ জুড়ে যে বৃক্ষরোপণ কর্মযজ্ঞ শুরু হয়েছিল রবিবার তার দ্বিতীয় দফায় গড়বেতা-১ নম্বর ব্লকের বেনাচাপড়া ৯ নম্বর অঞ্চলে…

 


নিজস্ব সংবাদদাতা, গড়বেতা,পশ্চিম মেদিনীপুর........গড়বেতা বন্ধু সমাজের উদ্যোগে বনমহোৎসব উপলক্ষ্যে অরণ্য সপ্তাহ জুড়ে যে বৃক্ষরোপণ কর্মযজ্ঞ শুরু হয়েছিল রবিবার তার দ্বিতীয় দফায় গড়বেতা-১ নম্বর ব্লকের বেনাচাপড়া ৯ নম্বর অঞ্চলের আদিবাসী অধ্যুষিত ভরতপুর গ্রামের শিশুদের হাতে ফলের চারাগাছ তুলে দেন গড়বেতা বন্ধুসমাজের টক্ষ থেকে।এর পাশাপাশি শিশুদের জন্য ঘোষণা করা হয়েছে চারাগাছ পরিচর্যার উপর ভিত্তি করে বিশেষ আকর্ষণীয় উপহার।


এদিনের কর্মযজ্ঞে উপস্থিত ছিলেন ভরতপুর প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত শিক্ষক তাপস পাল , পঞ্চায়েত সদস্য আলোক অধিকারী সহ অন্যান্য বিশিষ্ট জনেরা। সাহায্যের হাত বাড়িয়ে দিতে এগিয়ে আসেন স্থানীয় ক্লাবের সদস্য সুকুল মান্ডি। শিশুদের সামনে সুকুলবাবু সাঁওতালি ভাষায় বৃক্ষরোপণ গুরূত্ব, বৃক্ষের পরিচর্যা ও তার বহুমুখী উপকারিতা সম্পর্কে আলোচনা অরেধ।স্থানীয় গ্রামবাসীরা ও আদিবাসী সমাজ "গড়বেতা বন্ধু সমাজ"-এর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।