Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভার্চুয়াল ২১জুলাই পালন

নিজস্ব সংবাদদাতা, তমলুক: রাজ্যের মুখ্যমন্ত্রীকে আমরা প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। তাই আগামী ২৪ এর নির্বাচনে সাম্প্রদায়িক বিজেপিকে উৎখাত করতে সংঘবদ্ধভাবে লড়তে হবে। বুধবার দুপুরে ভার্চুয়ালি একুশে জুলাই এর অনুষ্ঠানে যোগ দিয়ে …

 


নিজস্ব সংবাদদাতা, তমলুক: রাজ্যের মুখ্যমন্ত্রীকে আমরা প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। তাই আগামী ২৪ এর নির্বাচনে সাম্প্রদায়িক বিজেপিকে উৎখাত করতে সংঘবদ্ধভাবে লড়তে হবে। 

বুধবার দুপুরে ভার্চুয়ালি একুশে জুলাই এর অনুষ্ঠানে যোগ দিয়ে তমলুকের মানিকতলায় তৃণমূলের জেলা কার্যালয়ে এসে এমনই জানালেন রাজ্যের সেচমন্ত্রী সৌমেন কুমার মহাপাত্র। 

তিনি বলেন, রাজ্যের পাশাপাশি আজ এই একুশে জুলাই এর অনুষ্ঠান সারা ভারতবর্ষের বিভিন্ন স্থানে মর্যাদার সঙ্গে পালিত হচ্ছে। বর্তমানে যেভাবে সন্ত্রাসমুক্ত, শান্তি উন্নয়নের বাংলা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে গড়ে উঠেছে তা অতি প্রশংসনীয়। কিন্তু অন্যদিকে সেভাবে একটা সন্ত্রাসবাদীর দল যারা মানুষের জনজীবন বিপর্যস্ত পরিস্থিতির মুখে ঠেলে দিচ্ছে। ভারতবর্ষের অস্থিরতা তৈরি করে সাম্প্রদায়িক সম্প্রীতি ক্ষুন্ন করা হচ্ছে। তা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তাই আগামী ২৪ এর নির্বাচনে এই অশুভ শক্তির বিরুদ্ধে অভিমুখ হবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আগামী দিনে ভারতবর্ষকে পথ দেখাবেন। তার নেতৃত্বেই সবাইকে সঙ্ঘবদ্ধ করে সাম্প্রদায়িক শক্তি বিজেপিকে উৎখাত করতে হবে। 

প্রসঙ্গত, এদিন জেলার প্রায় প্রতিটি বুথেই পালিত হয় একুশে জুলাই এর অনুষ্ঠান। সেই সঙ্গে একুশে জুলাই উপলক্ষে জেলা তৃণমূলের পক্ষ থেকে শহর এবং গুরুত্বপূর্ণ বাজার এলাকায় জায়েন্ট স্ক্রিন লাগিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল সভার আয়োজন করা হয়।

 তমলুক শহরের মধ্যেই তাম্রলিপ্ত পৌরসভা, হাসপাতাল মোড়, মানিকতলায় সহ প্রায় ৬টি স্থানে বড় সাইজের জায়েন্ট স্ক্রিন লাগিয়ে কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে এই ভার্চুয়াল সভা দর্শনের আয়োজন করা হয়। দুপুরে তমলুক মানিকতলা তৃণমূলের জেলা পার্টি অফিসে ভার্চুয়াল সভায় যোগ দেন রাজ্যের সেচমন্ত্রী সৌমেন কুমার মহাপাত্র। শহীদ বেদিতে মাল্যদান এবং দলীয় পতাকা উত্তোলনের এর পাশাপাশি তমলুকের নিমতৌড়ি স্মৃতিসৌধে ভার্চুয়াল সভার অনুষ্ঠানে যোগ দেন সৌমেনবাবু। বৃষ্টি উপেক্ষা করেই স্মৃতিসৌধের সামনে এই ভার্চুয়াল সভায় দলীয় কর্মী সমর্থকদের পাশাপাশি উপস্থিত ছিলেন রাজ্যের আরেক মন্ত্রী অখিল গিরি, বিধায়ক অমিয় কান্তি ভট্টাচার্য্য, মামুদ হোসেন, চিত্ত মাইতি, পার্থ সারথি মাইতি, তাপস মাইতি সোমনাথ বেরা, চঞ্চল খাড়া সহ অন্যান্য জেলা তৃণমূল নেতৃত্ব। তাম্রলিপ্ত পৌরসভার পক্ষ থেকেও এদিন একটি ভার্চুয়াল সভার আয়োজন করা হয়। এদিকে এদিন তমলুকের মানিকতলায় তৃণমূলের দলীয় কার্যালয়ে প্রায় ৫০ অধিক বিজেপি কর্মী সমর্থক তৃণমূলে যোগদান করেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন মন্ত্রী সৌমেন মহাপাত্র।