Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অর্ণব চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠিত হচ্ছে অন্তর্জাল আড্ডা "আবৃত্তির ধ্বনির কুসুম"

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....                            .......... সাংস্কৃতিক সংগঠন "আবৃত্তি উত্তম "সংস্থার উদ্যোগে এবং সংস্থার কর্ণাধার অর্ণব চক্রবর্তীর উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে অন্তর্জাল আড্ডা।একুশ বছর ধরে কলকাতার …

  


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....                            .......... সাংস্কৃতিক সংগঠন "আবৃত্তি উত্তম "সংস্থার উদ্যোগে এবং সংস্থার কর্ণাধার অর্ণব চক্রবর্তীর উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে অন্তর্জাল আড্ডা।একুশ বছর ধরে কলকাতার সাংস্কৃতিক পীঠস্থান গুলোতে স্বমহিমায় বিরাজ করার পাশাপাশি আবৃত্তি ও শ্রুতিনাটক  নিয়ে ধারাবাহিক ভাবে কাজ করে চলেছে পশ্চিম মেদিনীপুরের  বিশিষ্ট সাংস্কৃতিক প্রতিষ্ঠান "আবৃত্তি উত্তম"। সংস্থার কর্ণধার বিশিষ্ট বাচিক শিল্পী অর্ণব চক্রবর্তী। ইতিমধ্যে অর্ণব চক্রবর্তী বিভিন্ন টেলিমিডিয়াতে ও পশ্চিমবঙ্গের বিভিন্ন মঞ্চে আবৃত্তি পরিবেশনের মাধ্যমে বাচিক শিল্পী হিসেবে তিনি বিশেষ একটা জায়গা করে ফেলেছেন।

দীর্ঘ দশ বছর ধরে তিনি রবীন্দ্র সদনের কবি পক্ষের নির্বাচিত শিল্পী হিসাবে কাজ করে চলেছেন। এইবার তাঁর সংস্থা "আবৃত্তি উত্তম" অন্তর্জালে অনুষ্ঠান  আয়োজন করে নজর কাড়ছে।এই অন্তর্জাল আড্ডার শিরোনাম দেওয়া হয়েছে "আবৃত্তি ধ্বনির কুসুম"। অংশগ্রহণ করছেন বাংলার বিভিন্ন জেলার ও কোলকাতার বিশিষ্ট আবৃত্তি শিল্পী ও সঙ্গীত শিল্পীরা। তাঁদের মধ্যে সঙ্গীত শিল্পী হিসাবে অংশ গ্রহণ করেছেন মাধবী দত্ত, সুছন্দা ঘোষ ও বাচিক শিল্পী হিসাবে শ্রীমন্তি দাশগুপ্ত, অন্তরা দাস, ইন্দ্রানী দাশগুপ্ত,রামচন্দ্র পাল, মলয় পোদ্দার, নিবেদিতা নাগ তহবিলদার, সৌমিত্র বন্দ্যোপাধ্যায়, অলোক রায় ঘটক, অমিতাভ কাঞ্জিলাল সহ আরো অনেকে। এই অন্তর্জাল আড্ডার বিভিন্ন পর্বের অনুষ্ঠানগুলো সঞ্চালনা করছেন সংস্থার কর্ণধার অর্ণব চক্রবর্তী। উল্লেখ্য ইতিমধ্যে এই অন্তর্জাল আড্ডার চারটি পর্ব অনুষ্ঠিত হয়েছে এবং আরো ১২ টি পর্ব অনুষ্ঠিত হবে।

সঞ্চালক অর্ণব চক্রবর্তী'র শিক্ষাগুরুরা হলেন শিবসুন্দর বসু, উৎপল কুন্ডু ও বিজয়লক্ষ্মী বর্মন। উল্লেখ্য অর্ণববাবু ইতিমধ্যে কলকাতা দূরদর্শন সকাল সকাল, কবিতা যখন আবৃত্তি, কলকাতা টিভির গুডমর্নিং কলকাতা, তারা টিভি আজ সকালের আমন্ত্রনে, রূপসী বাংলা আজিএ প্রভাতে, নেই চ্যানেল ১০ এর গুডমর্নিং বাংলা,জে উ এফ এম সহ বহু জায়গায় অনুষ্ঠানে অংশ নিয়ে সুনাম অর্জন করেছেন।