Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বন্যা বিপর্যস্ত অসহায় মানুষের পাশে "অপরাজেয়"

দেশমানুষডেস্ক - কেশপুর ব্লকের ৪ নং গোলাড় গ্রাম পঞ্চায়েত এর অন্তর্গত পালংপুর গ্রামে "অপরাজেয়" সংগঠন বন্যা কবলিত এলাকার মানুষের কাছে ত্রাণ  পৌঁছে দেয় । গ্রামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন - রবীন্দ্রনাথ দোলাই, অজিত দোলাই, স্…

 


দেশমানুষডেস্ক - কেশপুর ব্লকের ৪ নং গোলাড় গ্রাম পঞ্চায়েত এর অন্তর্গত পালংপুর গ্রামে "অপরাজেয়" সংগঠন বন্যা কবলিত এলাকার মানুষের কাছে ত্রাণ  পৌঁছে দেয় । গ্রামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন - রবীন্দ্রনাথ দোলাই, অজিত দোলাই, স্বপন দোলাই, সুশান্ত সাঁতরা, অজিত সাঁতরা, লোকেশ সাঁতরা।

 সংগঠন এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সংগঠন এর সভাপতি - চিত্ততোষ পৈড়া , সম্পাদক- সুশান্ত জানা, সদস্য অতনু ঘোষ, সমর বড়দোলাই । 


ওই দিন সংস্থার পক্ষ থেকে ৫১ টি পরিবারের হাতে খাদ্য সামগ্রী হিসেবে সাবান,মুসুরডাল,বিস্কুট, সার্ফ গুড়ো,চিনি,সোয়াবিন,সুজি,হলুদ ,ওয়ারেস তুলে দেওয়া হয়। এই দুর্দিনে সংস্থার সহযোগিতা পেয়ে গ্রামের মানুষ খুবই খুশি। এছাড়াও গ্রামের মানুষজনদেরকে নিয়ে নদী তীরবর্তী ক্ষতিগ্রস্ত এলাকাগুলি ঘুরে ঘুরে পর্যবেক্ষণ করেন সংস্থার সদস্যরা। গ্রামের মানুষজনদের কাছে দুঃখ-দুর্দশার কথাও শোনেন।


 সংগঠনের সহসভাপতি শ্রাবন্তী মাল ও সহসম্পাদক শেখ সাব্বির হোসেন জানান,এইভাবে মানুষের সেবায় অপরাজেয় সংস্থা সবদিন কাজ করে যাবে।