Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সুবর্ণরৈখিক ফেসবুক গ্রুপ সূত্রে জামশেদপুরে চিকিৎসাধীন রোগীর রক্তের ব্যবস্থা

... নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্রাম..... সুবর্ণরৈখিক ভাষা ও সংস্কৃতি চর্চা বিষয়ক ফেসবুক গ্রুপ "আমরকার ভাষা ও আমারকার গর্ব"- ফেসবুক গ্রুপ সূত্রে রক্তের ব্যবস্থা হলো ঝাড়খন্ডের জামশেদপুরে চিকিৎসাধীন ঝাড়গ্রাম জেলার এক বর্ষীয়…

 


... নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্রাম..... সুবর্ণরৈখিক ভাষা ও সংস্কৃতি চর্চা বিষয়ক ফেসবুক গ্রুপ "আমরকার ভাষা ও আমারকার গর্ব"- ফেসবুক গ্রুপ সূত্রে রক্তের ব্যবস্থা হলো ঝাড়খন্ডের জামশেদপুরে চিকিৎসাধীন ঝাড়গ্রাম জেলার এক বর্ষীয়ান রোগীর। মঙ্গলবার এই ফেসবুক গ্রুপের সদস্য তথা ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর-১ ব্লকের আঠাঙ্গী-আমরদার বাসিন্দা প্রশান্ত বালা গ্রুপের এডমিন বিশ্বজিৎ পালকে মেসেজ করে জানান জামশেদপুরের মেহেরবাই টাটা মেমোরিয়াল হাসপাতাল চিকিৎসাধীন তাঁর বাবার জন্য এক ইউনিট রক্তের প্রয়োজন। নির্দিষ্ট গ্রুপের না পাওয়া গেলেও যেকোনো গ্রুপের অল্টারনেটিভ ডোনার হলেও হাসপাতালের ব্লাড ব্যাংক থেকে রক্ত পাওয়া যাবে। বিশ্বজিৎ পাল বাবু তৎক্ষণাৎ জামশেদপুরে অবস্থানকারী গ্রুপের অন্যতম সক্রিয় রাজীব ভূঞ্যাকে বিষয়টি জানালে রাজীববাবু রক্তদানের ইচ্ছা প্রকাশ করেন। কিন্তু রাজীববাবুর শরীর কিছুটা অসুস্থ থাকায় বিশ্বজিৎ বাবু জামশেদপুরে অবস্থানকারী অপর সদস্য,একটি বেসরকারি কোম্পানীতে কর্মরত যুবক স্বাধীন ভূঁই এর সাথে যোগাযোগ করেন। স্বাধীনবাবু এককথায় রক্তদিতে রাজী হয়ে যান।


শেষপর্যন্ত পরিকল্পনা মতো বুধবার জামশেদপুর ব্লাড ব্যাংকে রাজীব ভূঞ্যা বাবুর সাথে স্বাধীন ভুঁই বাবু উপস্থিত হন এবং স্বাধীন ভুঁই ব্লাড ব্যাংকে রক্তদান করেন। রোগীর আত্মীয়দের পক্ষ থেকে রক্তদাতা সহ ফেসবুক গ্রুপকে ধন্যবাদ জানান হয়েছে। উল্লেখ্য কোভিড আবহে বিগত একবছরের বেশি সময় ধরে বেশকিছু রোগীর জরুরি প্রয়োজনে রক্তের ব্যবস্থা করা হয়েছে।