Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

'ছেঁড়া কাঁথায় শুয়ে লাখ টাকার স্বপ্ন',কটাক্ষ সৌমেন মহাপাত্র

নিজস্ব সংবাদদাতা, তমলুক: ইডি, সিবিআই দেখিয়ে তৃণমূল কংগ্রেসকে চমকানো যাবে না। তাই বিজেপি নেতারা যতই ছেঁড়া কাঁথায় শুয়ে লাখ টাকার স্বপ্ন দেখুক না কেন, তমলুক শহরের মানুষ আপনাদের বর্জন করেছে, ত্যাগ করেছে। মঙ্গলবার তমলুকের সুবর্ণ জ…

 


নিজস্ব সংবাদদাতা, তমলুক: ইডি, সিবিআই দেখিয়ে তৃণমূল কংগ্রেসকে চমকানো যাবে না। 

তাই বিজেপি নেতারা যতই ছেঁড়া কাঁথায় শুয়ে লাখ টাকার স্বপ্ন দেখুক না কেন, তমলুক শহরের মানুষ আপনাদের বর্জন করেছে, ত্যাগ করেছে। মঙ্গলবার তমলুকের সুবর্ণ জয়ন্তী ভবনে তমলুক শহর তৃণমূল কংগ্রেস কমিটির এক রাজনৈতিক কর্মী সভায় এসে এমনই জানালেন রাজ্যের সেচ মন্ত্রীর সৌমেন কুমার মহাপাত্র। তিনি বলেন, যারা এখনো অব্দি সাম্প্রদায়িক শক্তির কাছে কোনোভাবেই মাথা নিচু করেননি। তাদের শতকোটি প্রণাম। কিন্তু কেন্দ্রের এমন একটি দল যারা সন্ত্রাসবাদে উৎসাহ করেন। জনহিতকর কাজ করার পরিবর্তে হিংসা-বিদ্বেষের বার্তা ছড়িয়ে দেয়। অনেক রথী-মহারথী বিজেপি নেতাকে দেখা গিয়েছে। তারা নাকি বলছে এবারের পৌর নির্বাচনে তাম্রলিপ্ত পৌরসভায় অনেক কিছু করে দেখাবে। বিভিন্ন জায়গায় আস্ফালন করছেন। বক্তব্য রাখছেন। কিন্তু সেটা মিথ্যে আশা। তাই আমি এমন বিজেপি নেতাদের বলতে চাই ছেঁড়া কাঁথায় শুয়ে লাখ টাকার স্বপ্ন দেখবেন না। যত বড়ই আপনি নেতৃত্ব হোন না কেন। যত বড়ই আপনি বিরোধী দলনেতা হোন না কেন। তমলুক শহরের মানুষ আপনাদের বর্জন করেছে, ত্যাগ করেছে। তমলুকের মানুষ আপনাদেরকে আসলে কখনোই মনে প্রানে গ্রহণ করেননি। তাদের সামরিক ভুল হয়েছিল। এবার তারা সেটা সুধরে নিয়েছেন। তাই আজকের এই যোগদান উৎসব। আর এখানেই শেষ নয়। আগামী 15 দিনের মধ্যে আবারো প্রায় সাত শতাধিক বিজেপি কর্মী সমর্থক তৃণমূলে যোগদান করবেন। এলাকার বিধায়ক হিসেবে আমি গর্বিত যে এভাবে আমাদের সমৃদ্ধ করার জন্য।

এদিন এই কর্মীসভার মঞ্চ থেকে বিজেপি থেকে তৃণমূলে যোগদান করেন প্রায় শতাধিক কর্মী সমর্থক। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন মন্ত্রী সৌমেন মহাপাত্র। তিনি বলেন, সামনেই আমাদের পৌর নির্বাচন। 2023 এ আমাদের পঞ্চায়েত নির্বাচন। এরপর আবার 2024 এর লোকসভা নির্বাচন পাখির চোখ হয়ে আছে সারা ভারতবর্ষের মানুষের কাছে। কারণ যিনি আগামী দিনে ভারতবর্ষকে পথ দেখাবেন। এই পশ্চিমবঙ্গ কে আন্তর্জাতিক স্তরে এগিয়ে নিয়ে যাবেন। রাজ্যের মুখ্যমন্ত্রীর সমস্ত প্রকল্প শ্রমজীবী থেকে বুদ্ধিজীবী সুফল পাবেন। ছাত্রসমাজ আশার আলো দেখবে। সেই লক্ষ্যে লড়াইয়ের ময়দানে মানুষকে সঙ্গে নিয়ে আমরা আরো এগিয়ে যাবো। উন্নয়নের স্বার্থে সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে মানুষ তৃণমূলের পাশেই থাকবেন। ইতিমধ্যেই আমরা দেখতে পাচ্ছি রাজ্য সরকারের দুয়ারে সরকার কর্মসূচিতে কি আলোড়ন পড়েছে। যার মধ্যে লক্ষীর ভান্ডার প্রকল্প মা বোনদের কাছে অত্যন্ত গ্রহণযোগ্য হয়ে উঠেছে। যা পশ্চিমবঙ্গ ছাড়া ভারতবর্ষের মধ্যে কোথাও এখনো চালু করা সম্ভব হয়ে ওঠেনি। এভাবেই মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্য সরকারের সমস্ত রকমের প্রকল্পের সুফল মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে চান। এভাবেই মাননীয় মুখ্যমন্ত্রী এক একটির পর একটি সকল পরীক্ষায় সফল হয়ে এগিয়ে রয়েছেন। কিন্তু আজকে ইডির ভয় দেখানো হচ্ছে। সর্বভারতীয় স্তরের তৃণমূল নেতা সংসদ অভিষেক বন্দোপাধ্যায় কে দিল্লিতে ডেকে পাঠানো হচ্ছে। ন ঘন্টা ধরে জেরা করা হচ্ছে। আসলে কেন্দ্রের বিজেপি সরকার ভয় পেয়ে রাজনৈতিক উদ্দেশ্যে এমনটা করছেন। কিন্তু এভাবে ইডি, সিবিআই দেখিয়ে তৃণমূল কংগ্রেসকে চমকানো যাবে না। এদিন মন্ত্রী ছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন তৃণমূলের তমলুক সাংগঠনিক জেলা সভাপতি দেবপ্রসাদ মন্ডল, তমলুক সাংগঠনিক জেলার যুব সভাপতি অভিশেক দাস, জেলা তৃণমূলের শ্রমিক নেতা তাপস মাইতি, জেলা পরিষদের কর্মদক্ষ সোমনাথ বেরা, চঞ্চল খাড়া সহ অন্যান্যরা।