Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাঁশকুড়া ও এগরার বন্যাপ্লাবিত এলাকায় কুইজ কেন্দ্রের ত্রাণ বিতরণ

নিজস্ব সংবাদদাতা, পাঁশকুড়া.....* সাম্প্রতিক  বন্যায় পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া ব্লকের একদম দক্ষিণের দুটি গ্রাম পঞ্চায়েত চৈতন্যপুর-১ ও ২ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত। এলাকাগুলি নিচু হওয়ায় জল জমে থেকে ইতিমধ্যে নষ্ট হয়ে গেছে ধান-স…

 


নিজস্ব সংবাদদাতা, পাঁশকুড়া.....* সাম্প্রতিক  বন্যায় পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া ব্লকের একদম দক্ষিণের দুটি গ্রাম পঞ্চায়েত চৈতন্যপুর-১ ও ২ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত। এলাকাগুলি নিচু হওয়ায় জল জমে থেকে ইতিমধ্যে নষ্ট হয়ে গেছে ধান-সব্জি। বহু বাড়িতে জল ঢুকে রয়েছে এখনও। মঙ্গলবার এই এলাকার কিছু মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এলো স্বেচ্ছাসেবী সংগঠন মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি। এই এলাকার নরভেদিচক ও উদয়পুর গ্রামের ষাটটি পরিবারের হাতে    আলু, পেঁয়াজ,সরিষা তেল, সয়াবিন,সবান,বিষ্কুট, চানাচুর,মুড়ি ইত্যাদি নিত্য প্রয়োজনীয় দ্রব্য ত্রাণ সামগ্রী হিসেবে তুলে দেওয়া হয়।


এদিনের কর্মসূচিতে কুইজ কেন্দ্রের পক্ষে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সম্পাদক ড.মৌসম মজুমদার,কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি স্নেহাশিস চৌধুরী, সদস্য আলোক মাইতি,দুর্গাপদ মাসান্ত, নরসিংহ দাস. গৌতম নন্দ সৌমেন গায়েন প্রমুখ‌ । এছাড়াও উপস্থিত ছিলেন কুইজ কেন্দ্রের  শুভানুধ্যায়ী বিশিষ্ট শিক্ষক মনোরঞ্জন মান্না, রুপেশ সামন্ত,বিশিষ্ট ব্যবসায়ী মুকুল প্রসাদ পাল, শোভন সিংহ রায় প্রমুখ। পাশাপাশি একই দিনে কুইজ কেন্দ্রের পক্ষ থেকে পূর্ব মেদিনীপুর জেলারই এগরা - ২ নং ব্লকের বন্যা দুর্গত  ৬০ টি গৃহহারা পরিবারের হাতে তুলে দেওয়া হয় মুড়ি , চিড়ে, ছোলার ছাতু , বিস্কুট , বাতাসা, চানাচুর , ওআরএস এবং স্যানিটারি ন্যাপকিন ইত্যাদি নিত্যপ্রয়োজনীয় ত্রাণসামগ্রী। দুটি পর্যায়ে এই কর্মসূচীটি অনুষ্ঠিত হয়। সংগঠনের সদস্য-সদস্যা ও গ্রামবাসীদের সহযোগিতায় সুষ্ঠুভাবে এই কর্মসূচি সুষ্ঠু ভাবে সম্পাদিত হয়।এগরার কর্মসূচিতে কুইজ কেন্দ্রের পক্ষে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য সোমনাথ ঘোড়াই, সদস্য-সদস্যা পল্লব দাস , সুবিমল চন্দ,অমৃতরাজ রায় , বিশ্বজিৎ পাত্র পায়েল আদক প্রমুখ।সার্বিক ভাবে এই কাজে সহযোগিতা জন্য সদস্য-সদস্যা ও  শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়েছেন কুইজ কেন্দ্রের কেন্দ্রীয় কমিটির সম্পাদক সুজন বেরা ও সভাপতি রিংকু চক্রবর্তী।