Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সৃষ্টি ফাউন্ডেশনের উদ্যোগে বাড়িতে গিয়ে শিক্ষক সম্মাননা

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : শিক্ষকদের সম্মাননা জানানোর মধ্য দিয়ে শিক্ষক দিবস পালন করলো মেদিনীপুর শহরের অগ্রণী স্বেচ্ছাসেবী সংগঠন সৃষ্টি ফাউন্ডেশন। রবিবার মেদিনীপুর শহরের পাঁচ জন গুণী শিক্ষককে সৃষ্টি'র পক্ষ থেকে  সম্মাননা …

 


 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : শিক্ষকদের সম্মাননা জানানোর মধ্য দিয়ে শিক্ষক দিবস পালন করলো মেদিনীপুর শহরের অগ্রণী স্বেচ্ছাসেবী সংগঠন সৃষ্টি ফাউন্ডেশন। রবিবার মেদিনীপুর শহরের পাঁচ জন গুণী শিক্ষককে সৃষ্টি'র পক্ষ থেকে  সম্মাননা জানানো‌ হয়। এদিন সৃষ্টি ফাউন্ডেশনের পক্ষ থেকে ঐ পাঁচ জন শিক্ষকের অনুমতি নিয়ে কোভিড বিধি মেনে ওনাদের বাড়ি গিয়ে ওনাদের হাতে ফাউন্ডেশনের পক্ষ থেকে স্মারক,মানপত্র, উত্তরীয়, পুষ্পস্তবক  তুলে দিয়ে সম্মান জানানো হয়।


যে পাঁচ জন শিক্ষকে সম্মান জানানো হয় তাঁরা হলেন, ২০১৫ সালে রাষ্ট্রপতি পুরস্কারে সম্মানিত প্রধান শিক্ষক বীরেন পাল, বিশিষ্ট  শিক্ষক ও সমাজকর্মী সুদীপ‌ কুমার খাঁড়া,নারায়ান বিদ্যাভবন  বয়েজ স্কুলের প্রধান শিক্ষক গৌতম ডোগরা, বিশিষ্ট শিক্ষক সুশান্ত কুমার শিট  ও মেদিনীপুর শহরে দীর্ঘ প্রায় ২৫ বছর ধরে দক্ষতার সাথে গৃহশিক্ষকতার কাজ করে চলা শিক্ষক আকুল মহাপাত্র।এদিন সৃষ্টির পক্ষ থেকে প্রত্যেকের বাড়িতে গিয়ে প্রথমে ওনাদের উত্তরীয় পরিয়ে ও পুষ্পস্তবক দিয়ে আন্তরিক ভাবে বরণ করে নেওয়া হয়। তারপর প্রত্যেকের হাতে স্মারক ও মানপত্র তুলে দেওয়া হয়।ছিল মিষ্টি মুখের আয়োজনও।


প্রত্যেক শিক্ষকই সৃষ্টির কাজের ভূয়সী প্রশংসা করেন এবং সৃষ্টির পাশে থাকার আশ্বাস দেন। এদিনের কর্মসূচিতে সৃষ্টির পক্ষে উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি রাকেশ দাস,সংস্থার

সম্পাদক বিদ্যুৎ ভট্টাচার্য, সংস্থার সহ-সম্পাদক প্রদ্যুৎ ভট্টাচার্য, সদস্য-সদস্যা আলোক ঘোষ, মনীষা সাহূ, মমতা ভট্টাচার্য, অভিষেক দাস প্রমুখ।গোটা কর্মসূচিটি পরিচালনা করেন সংস্থার সভাপতি রাকেশ দাস।