Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

একটু অন্যভাবে জন্মদিন পালন

নিজস্ব সংবাদদাতা, গড়বেতা : জন্মদিন মানে শুধু চার দেওয়ালের মধ্যে হৈ হুল্লোড় বা খাওয়া দাওয়া নয়,কিছুটা আনন্দের স্বাদ পিছিয়ে পড়া দুস্থ অসহায় শিশুদের মধ্যে ভাগ করে নেওয়াও বটে। বুধবার এই কাজটি করে দেখালেন বাপ্পা সাইনি। বুধবা…

 


 নিজস্ব সংবাদদাতা, গড়বেতা : জন্মদিন মানে শুধু চার দেওয়ালের মধ্যে হৈ হুল্লোড় বা খাওয়া দাওয়া নয়,কিছুটা আনন্দের স্বাদ পিছিয়ে পড়া দুস্থ অসহায় শিশুদের মধ্যে ভাগ করে নেওয়াও বটে। বুধবার এই কাজটি করে দেখালেন বাপ্পা সাইনি। বুধবার জন্মদিন পালন হল বাপ্পা সাইনির। গড়বেতা-১ব্লক এর অধিবাসী কৃষক পরিবারের ছেলে পেশায় ক্ষুদ্র ব্যবসায়ী বাপ্পা তার জন্মদিনে আদিবাসী প্রধান গ্রাম ভরতপুরের শিশুদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন ।তার এই কর্মকাণ্ডকে সাফল্যের রূপ দেওয়ার ক্ষেত্রে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় "গড়বেতা বন্ধু সমাজ" ।


গড়বেতা বন্ধু সমাজের সদস্যরা উপস্থিত থেকে কেক কাটার মধ্য দিয়ে জন্মদিন পালন করেন পাশাপাশি গড়বেতা বন্ধু সমাজ এই মহতী উদ্যোগের জন্য বাপ্পাকে কুর্নিশ জানান। এছাড়াও আগামী দিনে এই ধরনের কর্মসূচি পালন করতে চাইলে গড়বেতা বন্ধু সমাজ পাশে থাকবে বলে বার্তা দেন।