Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বন্ধুদের উদ্যোগে সমাজকর্মীর জন্মদিনে চারাগাছ রোপণ ও বিতরণ...

নিজস্ব প্রতিনিধি , পুর্ব মেদিনীপুর : চেনা ছকের বাইরে গিয়ে পালিত হলো জন্মদিনের অনুষ্ঠান।সমাজকর্মী বন্ধুর জন্মদিন পালনকে সামনে রেখে পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমারের কিছূ বন্ধুরা মিলে নিয়ে গড়ে তুললেন নতুন নজির। তাঁদের বন্ধু একা…



নিজস্ব প্রতিনিধি , পুর্ব মেদিনীপুর : চেনা ছকের বাইরে গিয়ে পালিত হলো জন্মদিনের অনুষ্ঠান।সমাজকর্মী বন্ধুর জন্মদিন পালনকে সামনে রেখে পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমারের কিছূ বন্ধুরা মিলে নিয়ে গড়ে তুললেন নতুন নজির। তাঁদের বন্ধু একাধারে বিশিষ্ট সমাজকর্মী অভিনেতা, নির্দেশক সহ আরও নানান কাজে যুক্ত সেখ আমেদুল্লা ওরফে রকি'র জন্মদিন ছিল রবিবার। রকির জন্মদিনে কেক কাটার সঙ্গে সঙ্গে স্থানীয় এলাকায় চারাগাছ রোপণ করা হয় এবং বেশ কিছু চারাগাছ বিলি করা হয়। পাশাপাশি সেই গাছগুলি যত্নের জন্য কিছু আর্থিক তাদের হাতে তুলে তুলে দেওয়া হয় সংশ্লিষ্ট ব্যক্তিদের। রকি ও তাঁর বন্ধুরা যাঁদের হাতে গাছের চারাগুলো তুলে দেন, তাঁদের প্রত্যেকেই গাছের সঠিক পরিচর্যা করার অনুরোধ জানান। রকি বলেন,শুধু গাছ লাগালে হবে না।


সেই গাছগুলি সঠিক পরিচর্যাও নিতে হবে ৷ উল্লেখ্য রকি ও তাঁর সহযোগীরা গত লকডাউন ও বন্যা পরিস্থিতিতে বাড়িতে বাড়িতে গিয়ে মাস্ক , সাবান , স্যানিটাইজার ও বিভিন্ন খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন ৷এদিনের অনুষ্ঠানে উপস্থিত জয়,মুজাফর,আক্রম,বিনয় ,মুস্তাকিম,শুভঙ্কর ও আরো বন্ধুরা জানান,তাঁদর বন্ধু রকি ভাই বিভিন্ন সমাজ মূলক কাজ করে থাকেন ৷সময়ে অসময়ে মানুষের বিপদে ছুটে যান তাঁদের বন্ধু। এহেন বন্ধুর জন্মদিনটা পরিবেশ সচেতনতা মূলক কাজের মধ্য দিয়ে পালন করতে পেরে খুশি রকির বন্ধুরা।