Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিবেকানন্দ বিদ্যাপীঠ স্কুলের প্রতিষ্ঠা দিবস উদযাপন ও শিক্ষককে বিশেষ সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা,মেদিনীপুর.... শহরের অন্যতম অগ্রগণ্য বিদ্যালয় বিবেকানন্দ বিদ্যাপীঠ এর ৩৩ তম প্রতিষ্ঠা দিবস পালিত হল সোমবারl এদিন বিদ্যালয়ের স্বামী বিবেকানন্দের আবক্ষ মূর্তিতে মাল্যদান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্নেহময় সেন…

 


নিজস্ব সংবাদদাতা,মেদিনীপুর.... শহরের অন্যতম অগ্রগণ্য বিদ্যালয় বিবেকানন্দ বিদ্যাপীঠ এর ৩৩ তম প্রতিষ্ঠা দিবস পালিত হল সোমবারl এদিন বিদ্যালয়ের স্বামী বিবেকানন্দের আবক্ষ মূর্তিতে মাল্যদান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্নেহময় সেনগুপ্ত । বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা স্বর্গীয় বলরাম সেনগুপ্তের প্রতিকৃতিতে মাল্যদান করেন স্নেহময়বাবু সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, শিক্ষিকা বৃন্দ। স্নেহময় বাবু বলেন, "আমাদের এই বিদ্যালয় ১৯৮৮ সালে স্থাপিত হয়েছিল I মেদিনীপুর শহরের অন্যতম এক বিদ্যালয় বিবেকানন্দ বিদ্যাপীঠ। কোরোনার জন্য ছাত্র-ছাত্রীদের বিদ্যালয় আসার জন্য বলা হয়নি। তবে কিছু অভিভাবক অভিভাবিকা বিশিষ্ট সমাজসেবী ও গুণীজন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।" পাশাপাশি মঙ্গলবার বিদ্যালয়ের শিক্ষক ধৃতব্রত সরকারকে বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়। ধৃতব্রতবাবু সম্প্রতি ইন্টারন্যাশনাল ব্রিলিয়ান্স অ্যাওয়ার্ড সম্মানে ভূষিত হয়েছেন। এছাড়াও তিনি এ বছর রাষ্ট্রীয় গৌরব অ্যাওয়ার্ড, ম্যাজিক বুক অফ রেকর্ডস, ন্যাশনাল এডুকেশন ব্রিলিয়ান্স অ্যাওয়ার্ডস, ধ্রুব রতন অ্যাওয়ার্ডস সম্মানে সম্মানিত হয়েছেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক থেকে শিক্ষক-শিক্ষিকারা সবাই ভীষণ খুশি ও গর্বিত।


ধৃতব্রত বাবু বলেন, "নিজের কর্মস্থল থেকে আজ এই সংবর্ধনা আমাকে অনেক আগামী দিনে উৎসাহিত প্রদান করবে l আমার সকল সম্মান বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, শুভাকাঙ্ক্ষী ও পরিবারের জন্যই।"