Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের পাশে বাঁকুড়ার স্কুল শিক্ষক, মানবিকতার আলোয় আলোকিত দীপাবলি

ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের পাশে বাঁকুড়ার স্কুল শিক্ষক, মানবিকতার আলোয় আলোকিত দীপাবলি : -মানবিক মুখ নিয়ে অসুস্থ ছাত্রের পাশে দাঁড়াতে আবারো এগিয়ে এলেন মানবদরদী শিক্ষক হেরম্ব নাথ চক্রবর্তী।বাঁকুড়া জেলার পাত্রসায়র ব্লকের …

 


ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের পাশে বাঁকুড়ার স্কুল শিক্ষক, মানবিকতার আলোয় আলোকিত দীপাবলি : -

মানবিক মুখ নিয়ে অসুস্থ ছাত্রের পাশে দাঁড়াতে আবারো এগিয়ে এলেন মানবদরদী শিক্ষক হেরম্ব নাথ চক্রবর্তী।বাঁকুড়া জেলার পাত্রসায়র ব্লকের শুকনোপুকুর গ্রামের বাসিন্দা বাপন লোহার, নারিচা সর্বমঙ্গলা বিদ্যাপীঠের দশম শ্রেণীর ছাত্র । বেশ কিছু শারীরিক অসুস্থতা নিয়ে চিকিৎসকের কাছে গেলে তার শরীরে ধরা পড়ে মারন রোগের অস্তিত্ব । বর্তমানে সে ব্যাঙ্গালোরের একটি হাসপাতালে চিকিৎসাধীন । বাবা সাধন লোহার দিনমজুরের কাজ করেন । দারিদ্র তাদের নিত্যসঙ্গী । এত প্রতিকুলতার মধ্যেও জীবন যুদ্ধে লড়াই করে মেধাবী শিক্ষার্থী বাপন, আবার স্বাভাবিক জীবনে ফিরতে চায় । বাপনের জীবন যুদ্ধে জয়ী হওয়ার এই স্বপ্নকে বাস্তবায়িত করার জন্য এখন প্রয়োজন প্রচুর অর্থের । ইতিমধ্যে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা এবং কিছু হৃদয়বান মানুষ, পরিবারটির পাশে এসে দাঁড়িয়েছেন । এমনই একটি স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে পরিবারটির সাথে যোগাযোগ হয় হেরম্ব বাবুর । খবর পেয়ে পরিবারের পাশে দাঁড়াতে এগিয়ে আসেন মানবদরদী শিক্ষক হেরম্ব নাথ চক্রবর্তী । ক্যান্সার আক্রান্ত ওই শিক্ষার্থীর চিকিৎসার জন্য তাদের পরিবারের একাউন্টে দশ হাজার টাকা পাঠিয়ে দেন তিনি ।

 উল্লেখ্য,হেরম্ব বাবুর বাড়ি বাঁকুড়া জেলার তালডাংরা থানার হাড়মাসড়া গ্রামে । ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ব্লকের নয়াবসান জনকল্যান বিদ্যাপীঠে দীর্ঘদিন তিনি শিক্ষাদান কার্যে যুক্ত ছিলেন । বর্তমানে তিনি বাঁকুড়া জেলার তালডাংরা থানার কদমা উচ্চ বিদ্যালয়ে শিক্ষাদান কার্যে যুক্ত । শিক্ষকতার পাশাপাশি বছরভর তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিজেকে  জড়িয়ে রাখেন ।