Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শবদেহ শ্মশানে আনার পথে দুর্ঘটনা, মৃত 19 জন।এলাকা জুড়ে শোকের ছায়া

তরুণ চট্টোপাধ্যায় ।নদীয়ার হাঁসখালি থানার ফুলবাড়ি তে ভয়াবহ শড়ক দুর্ঘটনায় 17 জনের মর্মান্তিক মৃত্যু তে শোকের ছায়া এলাকা জুড়েই।পুলিশ সূত্রে 17 জন হলেও শোকাহত পরিবারের কথা অনুযায়ী মৃত্যু হয়েছে 19 জনের।গতকাল রাত দেড়টা নাগাদ এক 83 বছর…

 


তরুণ চট্টোপাধ্যায় ।

নদীয়ার হাঁসখালি থানার ফুলবাড়ি তে ভয়াবহ শড়ক দুর্ঘটনায় 17 জনের মর্মান্তিক মৃত্যু তে শোকের ছায়া এলাকা জুড়েই।পুলিশ সূত্রে 17 জন হলেও শোকাহত পরিবারের কথা অনুযায়ী মৃত্যু হয়েছে 19 জনের।

গতকাল রাত দেড়টা নাগাদ এক 83 বছরের বৃদ্ধের মৃতদেহ বহন করে প্রায় 35 জনের একটি দল নবদ্বীপ মহা শ্মশানে যাবার সময় ফুলবাড়ি সড়কে দুর্ঘটন টি ঘটে।উল্ট দিক থেকে আসা পাথর বোঝাই একটি লরীকে ধাক্কা মারার পরে শব বহনকারী গাড়ি টি দুমড়ে মুছড়ে যায় ।ঘটনাস্থলেই অধিকাংশের মৃত্যু ঘটে।

স্হানীয় হাসপাতালে নিয়ে যাবার পর সেখান থেকে আহতদের অনেকেই কৃষ্ণ নগর হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহতদের চিকিৎসার গাফিলতি হচ্ছে বলে মৃত ব্যক্তির পরিবার অভিযোগ করেন।যদিও হাসপাতাল সূত্রে জানা যায় যথাযথ চিকিৎসা ই চলছে।মৃতদের অধিকাংশ ই ঘটনাস্থলেই মারা যান।

এক বয়স্ক মানুষের শবদাহ আনার পথে এই ভয়াবহ দুর্ঘটনা এলাকা জুড়ে শোকের বাতাবরন তৈরি করে।

এক সঙ্গে এত জনের মৃত্যুর কারন খতিয়ে দেখছে পুলিশ ।প্রত্যক্ষ দরশীদের অভিমত গতকাল রাতে কুয়াশা ছিল না।শববাহী গাড়ি টি অত্যন্ত দ্রুতগতিতে যাওয়ার ফলেই এই দুর্ঘটনা ।

গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিল কিনা তাও খতিয়ে দেখা চলছে।

মৃত ব্যক্তি দের দেহের পোস্টমর্টম হওয়ার পরেই তাঁদের দেহ দেওয়া হবে পরিবারের হাতে।

এক সঙ্গে এত মানুষের মৃত্যু তে বিহ্বল এলাকা বাসী।

কাতারে কাতারে মানুষ এসেছেন ঘটনাস্থলে ।