Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুর্গত মানুষের পাশে দাঁড়াল দেবকমল সোসাইটি

সোমনাথ মুখোপাধ্যায় ঘূর্ণিঝড় আমফান ও বন্যায় ক্ষতিগ্রস্ত দরিদ্র মানুষের পাশে দাঁড়াল হাওড়া উলুবেড়িয়ার জগদীশপুর দেবকমল সোসাইটি। রবিবার ১৯ তারিখ, উত্তর চব্বিশ পরগনার হিঙ্গলগঞ্জের গোবিন্দকাটি আদিবাসীপাড়ার হতদরিদ্র মানুষের হাতে শীতবস্ত্…



সোমনাথ মুখোপাধ্যায় 

ঘূর্ণিঝড় আমফান ও বন্যায় ক্ষতিগ্রস্ত দরিদ্র মানুষের পাশে দাঁড়াল হাওড়া উলুবেড়িয়ার জগদীশপুর দেবকমল সোসাইটি। রবিবার ১৯ তারিখ, উত্তর চব্বিশ পরগনার হিঙ্গলগঞ্জের গোবিন্দকাটি আদিবাসীপাড়ার হতদরিদ্র মানুষের হাতে শীতবস্ত্র তুলে দিলেন সোসাইটির সদস্যরা। এর পাশাপাশি গ্রামবাসীদের জন্য পংক্তি ভোজনের আয়োজন করা হয় সোসাইটির পক্ষ থেকে। সোসাইটি আয়োজিত অনুষ্ঠানে সোয়েটার, চাদর ইত্যাদি হাতে পেয়ে খুশি গোটা আদিবাসীপাড়ার মানুষ। পংক্তি ভোজনে বসে মুখে হাসি ফোটে গ্রামবাসীদের। 



দেবকমল সোসাইটির কর্ণধার  দেবাশিস দত্ত বলেন, সোসাইটির পক্ষ থেকে প্রকাশিত বনফুল সাহিত্য পত্রিকার পঁচিশ বছর পূর্তি উপলক্ষে এই আয়োজন। সাহিত্য চর্চার পাশাপাশি আমাদের মূল লক্ষ্য মানুষের পাশে দাঁড়ানো। আমরা স্বামী বিবেকানন্দের শিবজ্ঞানে জীবসেবাতে বিশ্বাস করি। তিনি আরো বলেন, ২০১৮ সাল থেকেই আমরা দরিদ্র মানুষের সমাজসেবা করি। আগামী দিনে এখানকার গ্রামবাসীদের জন্য বিনামূল্যে চিকিৎসার আয়োজন করা হবে।



দেবকমল সোসাইটির এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিঙ্গলগঞ্জ পঞ্চায়েত প্রধান সঞ্জীব মন্ডল, উপপ্রধান অনঙ্গ দাস, গোবিন্দকাটির বর্ষীয়ান কবি সন্তোষ কুমার গায়েন। এছাড়াও উপস্থিত ছিলেন দেবকমল সোসাইটির সভাপতি বরুণ কুমার সামুই।