Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

' যখন ডাকি তখন পাই ' মন্ত্রে কাউন্সিলরদের উজ্জীবিত করলেন ফিরহাদ হাকিম

দেবাঞ্জন দাসদ্বিতীয়বারের জন্য কলকাতা পৌরসভার মেয়র হলেন ফিরহাদ হাকিম। আজ ২৮ শে ডিসেম্বর মেয়র ও মেয়র পরিষদ পদের শপথ গ্রহণ অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে একে একে শপথ নেন ফিরহাদ হাকিম ও মেয়র পরিষদরা। শপথ নেওয়ার পর কি বললেন ফিরহাদ হাকি…


দেবাঞ্জন দাস

দ্বিতীয়বারের জন্য কলকাতা পৌরসভার মেয়র হলেন ফিরহাদ হাকিম। আজ ২৮ শে ডিসেম্বর মেয়র ও মেয়র পরিষদ পদের শপথ গ্রহণ অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে একে একে শপথ নেন ফিরহাদ হাকিম ও মেয়র পরিষদরা। শপথ নেওয়ার পর কি বললেন ফিরহাদ হাকিম। 


"মমতা বন্দ্যোপাধ্যায় অনেক প্রত্যাশা করে এই পুরসভার বোর্ড মনোনীত করেছেন। আমাদের টিম কর্পোরেশনের একটাই শপথ থাকবে মমতা বন্দ্যোপাধ্যায়ের যে প্রত্যাশা মানুষকে সেবা দেওয়ার কলকাতাকে বিশ্বের বেস্ট সিটি করার। মমতা বন্দ্যোপাধ্যায়ের যে প্রত্যাশা - মানুষকে এমন জায়গায় সেবা দিতে হবে যে মানুষ বলবে যে , মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোনীত বোর্ড এই সব থেকে শ্রেষ্ঠ সেই জায়গায় যেতে হবে। আমরা সবাই সেবক"। 


তিনি আরো বলেন , "ট্যাগ লাইন ওই একটাই যখন ডাকি তখন পাই, যদি মানুষের কাছে যখন ডাকি তখন পাই যদি কাউন্সিলর হতে পারেন সেই কাউন্সিলর মানুষের বিচারে শ্রেষ্ঠ কাউন্সিল এবং এটাই আজকের দিনে সবার কাছে অনুরোধ যারা কাউন্সিলর মমতা বন্দ্যোপাধ্যায় এর জন্যই আমাদের সিলেক্ট করেছে আমাদের এই দায়িত্ব দিয়েছে তার মর্যাদা রেখে সব সময় এভেলেবেল হওয়া এবং নিজের ওয়ার্ডের জন্য যদি আমরা কাজ করি দায়িত্ব নিয়ে তাহলে পুরো কলকাতা টাই ভালো হয়ে যাবে"। 


উল্লেখ্য, কলকাতা পুরসভা নির্বাচনের ১৩৪ টি আসন পেয়ে এবারে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস। দলীয় এক সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সর্বসম্মতিক্রমে কলকাতা পৌরসভার মেয়র হিসেবে ফিরহাদ হাকিম এর নাম ঘোষণা করেন।