Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে মহারাজ

সোমনাথ মুখোপাধ্যায়  কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সোমবার গভীর রাতে কলকাতার আলিপুরের উডল্যান্ডস্ হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। সূত্রের খবর, গত দু'দিন …



সোমনাথ মুখোপাধ্যায় 

 কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সোমবার গভীর রাতে কলকাতার আলিপুরের উডল্যান্ডস্ হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। সূত্রের খবর, গত দু'দিন ধরে সর্দিতে আক্রান্ত হয়েছিলেন সৌরভ। তাঁর জ্বরও আসে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তাঁর কোভিড পরীক্ষা করানো হয়। আরটিপিসিআর পরীক্ষার ফল পজিটিভ আসে। এরপরই হাসপাতালে ভর্তি হন সৌরভ। সেখানেই তিনি চিকিৎসাধীন। তিনি স্থিতিশীল আছেন বলে জানিয়েছেন হাসপাতাল কতৃপক্ষ।হাসপাতাল সূত্রে আরো জানা গিয়েছে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের কোভিড ভ্যাকসিনের দুটি ডোজ্ আগেই নেওয়া হয়েছে।  


বছরের প্রথমদিকে হৃদযন্ত্রের সমস্যা জনিত কারণে হাসপাতালে ভর্তি হতে হয় সৌরভকে। অ্যাঞ্জিওপ্লাস্টি করতে হয় তাঁর। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর অবস্থা স্থিতিশীল। তাঁর চিকিৎসার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে উডল্যান্ডস্ কতৃপক্ষের তরফে। ডাঃ সরোজ মন্ডল, ডাঃ সৌতিক পন্ডা, ডাঃ সপ্তর্ষি বসু ও ডাঃ আফতাব খানের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে। এছাড়াও যোগাযোগ রাখা হচ্ছে বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ দেবী শেঠীর সঙ্গেও।


এদিকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কোভিডে আক্রান্ত হওয়ার খবর পেয়ে উদ্বেগে ক্রীড়ামহল তথা আপামর খেলাপাগল বাঙালি। উদ্বেগে মহারাজের ভক্তরাও। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। তবে খুব দ্রুত যে দাদা আবার 'বাপি বাড়ি যা' বলে করোনাকে মাঠের বাইরে পাঠিয়ে জীবনের ক্রিজে ফিরবেন সেই আশায় বুক বাঁধছেন তামাম ভক্তরা।