Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিএসএফের বড় সাফল্য, পাচারকারীদের কাছ থেকে ৬০ কেজি রূপার গয়না উদ্ধার করেছে

দেবাঞ্জন দাস গত ১৫ জানুয়ারী দক্ষিণবঙ্গ সীমান্তের অধীনে সীমান্ত নিরাপত্তা বাহিনীর কর্মীরা আন্তর্জাতিক সীমান্তের কাছে থেকে ৬০ কেজি রূপার গয়না আটক করেছে। চোরাকারবারিরা উত্তর ২৪ পরগণা জেলা, ১৫৮ ব্যাটালিয়নের সীমা চৌকি তেঁতুলবেড়ি…


দেবাঞ্জন দাস

 গত ১৫ জানুয়ারী দক্ষিণবঙ্গ সীমান্তের অধীনে সীমান্ত নিরাপত্তা বাহিনীর কর্মীরা আন্তর্জাতিক সীমান্তের কাছে থেকে ৬০ কেজি রূপার গয়না আটক করেছে। চোরাকারবারিরা উত্তর ২৪ পরগণা জেলা, ১৫৮ ব্যাটালিয়নের সীমা চৌকি তেঁতুলবেড়িয়া এলাকা থেকে ভারত থেকে আটক হওয়া রূপার গহনা বাংলাদেশে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল।


 বিশ্বস্ত তথ্যের ভিত্তিতে, ১৫৮ ব্যাটালিয়ন, সেক্টর কলকাতার সীমা চৌকি তেঁতুলবেরিয়ার কর্মীরা আন্তর্জাতিক সীমান্তের কাছে সন্দেহজনক এলাকায় একটি অনুসন্ধান চালায়। গর্জালা প্রাথমিক বিদ্যালয়ের কাছে বাঁশের ঝোপ থেকে তিনটি বড় প্লাস্টিকের ব্যাগ (পটলাস) উদ্ধার করে, যার ভিতর থেকে ৬০ কেজি রূপার গয়না পাওয়া যায়, যার আনুমানিক মূল্য ৩০,৩৮,৪০০/- টাকা।


 আটক করা রুপার গহনা কাস্টম অফিস পেট্রাপোলে হস্তান্তর করা হয়েছে।


 জনসংযোগ আধিকারিক দক্ষিণ বেঙ্গল ফ্রন্টিয়ার ১৫৮ ব্যাটালিয়নের কর্মীদের কৃতিত্বের জন্য খুশি প্রকাশ করেছেন। তিনি বলেন, জব্দকৃত রূপার পেছনে কারা রয়েছে তা জানার জন্য গোয়েন্দা বিভাগ কাজ করছে। তিনি আরও বলেন, কর্তব্যরত জওয়ানদের সতর্কতার কারণেই এই ধরনের চোরাচালান বন্ধ হয়েছে।