Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ছাড় জিমে - যাত্রাপালায়; বিজ্ঞপ্তি নবান্নের

দেবাঞ্জন দাসরাজ্যে কিছু ক্ষেত্রে শিথিল হল করোনার বিধি-নিষেধ। রাজ্য সরকারের তরফ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আগামী ১৮ জানুয়ারি থেকে জিম খোলা যাবে। তবে ৫০% মানুষ নিয়ে খোলা যাবে জিম কিন্তু সেক্ষেত্রে অবশ্যই গ্রাহক এবং জিমের ক…



দেবাঞ্জন দাস

রাজ্যে কিছু ক্ষেত্রে শিথিল হল করোনার বিধি-নিষেধ। রাজ্য সরকারের তরফ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আগামী ১৮ জানুয়ারি থেকে জিম খোলা যাবে। তবে ৫০% মানুষ নিয়ে খোলা যাবে জিম কিন্তু সেক্ষেত্রে অবশ্যই গ্রাহক এবং জিমের কর্মীদের সবার থাকতে হবে ভ্যাকসিন এর দুটি টিকার শংসাপত্র  অথবা rt-pcr নেগেটিভ রিপোর্ট। জিম খুলে রাখা যাবে রাত ৯ টা পর্যন্ত।

এছাড়া ছাড় দেওয়া হয়েছে যাত্রাপালায়। প্রেক্ষাগৃহের বাইরে যাত্রাপালা প্রদর্শিত হলে ৫০% দর্শক নিয়ে যাত্রাপালা অনুষ্ঠিত করা যাবে। আর যদি প্রেক্ষাগৃহের ভেতরে প্রদর্শিত হয় তাহলে সে ক্ষেত্রে সর্বাধিক ২০০ জন দর্শক অথবা মোট আসনের ৫০ শতাংশ বসার আসন নিয়ে ,  তাদের মধ্যে যেটি কম হবে। যাত্রাপালা প্রদর্শিত করা যাবে রাত নটা পর্যন্ত।

আউটডোর টিভি সিরিয়াল এবং ছবির শুটিংয়ের ক্ষেত্রে ছাড় দিয়েছে রাজ্য সরকার তবে সেক্ষেত্রে অবশ্যই মানতে হবে করোনা বিধি। 

বাকি সমস্ত বিধি-নিষেধ একই রকমভাবে বহাল থাকবে।

উল্লেখ্য এর আগে বিয়ে বাড়িতে সর্বাধিক এক সময় ২০০ জন অতিথি এবং ৫০ শতাংশ গ্রাহক নিয়ে বিউটি পার্লার - সেলুন খোলার অনুমতি দিয়েছিল রাজ্য সরকার।