Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রঘুবংশ' পত্রিকার অষ্টম বর্ষ বইমেলা সংখ্যা প্রকাশ অনুষ্ঠান

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... বুধবার সকালে মেদিনীপুর শহরের শ্যামসংঘ হলে আনুষ্ঠানিক ভাবে প্রকাশিত হলো 'রঘুবংশ' পত্রিকার অষ্টম বর্ষ বইমেলা সংখ্যা।আটটি মোমবাতি প্রজ্জ্বলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। স্বাগত বক্তব্য র…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... বুধবার সকালে মেদিনীপুর শহরের শ্যামসংঘ হলে আনুষ্ঠানিক ভাবে প্রকাশিত হলো 'রঘুবংশ' পত্রিকার অষ্টম বর্ষ বইমেলা সংখ্যা।আটটি মোমবাতি প্রজ্জ্বলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। স্বাগত বক্তব্য রাখেন পত্রিকার সম্পাদক শ্রীকান্ত ভট্টাচার্য্য। 


এদিনের সভায় সভাপতিত্ব করেন পত্রিকার সভাপতি গবেষক অধ্যাপক ড.শান্তনু পান্ডা। পত্রিকা আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করেন বিশিষ্ট লোক-সংস্কৃতি গবেষক ও প্রাবন্ধিক ড.মধুপ দে ও কবি জয়ন্ত চট্টোপাধ্যায়। বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন আধ্যাপক ও প্রাবন্ধিক ড.সন্তোষ ঘোড়াই, শিক্ষাব্রতী বুদ্ধদেব ভট্টাচার্য, সময় বাংলার কর্ণধার জয়ন্ত মন্ডল, ছড়াকার বিদ্যূৎ পাল, প্রধান শিক্ষক এবং গল্পকার বিনোদ মন্ডল,বাচিক শিল্পী বিশ্বজিৎ কুন্ডু,শিক্ষক সুদীপ কুমার খাঁড়া প্রমুখ।

উপস্থিত বিশিষ্ট জনেরা তাঁদের বক্তব্যে রঘুবংশ পত্রিকার প্রশংসার পাশাপাশি শ্রীবৃদ্ধি কামনা করেন।ডঃ সন্তোষ ঘোড়াই বলেন "যদি একটি ছোটো ভাইরাস যদি গোটা বিশ্বকে নাড়া দিতে পারে তাহলে ছোটো পত্রিকাও গোটা বিশ্বকে নাড়িয়ে দেবার ক্ষমতা রাখে"। অনুষ্ঠানে কবিতা পাঠ করেন রাকেশ দাশ ও বিশ্বজিত কুন্ডু।সমগ্র আনুষ্ঠান টি সঞ্চালনা করেন কবি রীতা বেরা।