Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুটি শর্টফিল্মের মুক্তি উপলক্ষ্য পোষ্টার উন্মোচন

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে দুটি শর্টফিল্মের পোষ্টার উন্মোচন হলো বুধবার। ইউটিউবে মুক্তি পেল দুটি স্বল্পদৈর্ঘ্যের সিনেমা। ক্রিয়েশন পিকচার্সের ব্যানারে নির্মিত রাকিবুল হাসান পরিচালিত অদ্রিজা দাস অভ…

 

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে দুটি শর্টফিল্মের পোষ্টার উন্মোচন হলো বুধবার। ইউটিউবে মুক্তি পেল দুটি স্বল্পদৈর্ঘ্যের সিনেমা। ক্রিয়েশন পিকচার্সের ব্যানারে নির্মিত রাকিবুল হাসান পরিচালিত অদ্রিজা দাস অভিনীত 'অন্তরালে' এবং তরুণ পরিচালক স্বরূপ পাসওয়ান পরিচালিত 'সব দোষ আমার'। সিনেমা দুটির মুক্তি উপলক্ষ্যে বুধবার বিকেলে বিদ্যাসাগর হলের সম্মুখে একটি পোস্টার উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখিকা ও চিত্রনাট্যকার রোশেনারা খান, চিত্র সমালোচক সিদ্ধার্থ সাঁতরা, সময় বাংলার কর্ণধার জয়ন্ত মন্ডল, গায়ক ও চিত্রপরিচালক সুমন্ত সাহা, অভিনেতা ও পরিচালক নিশীথ দাস, সুদীপ্ত দে, সমাজকর্মী ও অভিনেতা মনিকাঞ্চন রায়, নরসিংহ দাস, ইন্দ্রদীপ সিনহা, রাকেশ দাস, পিংকি দাস,গায়ক দীপেশ দে, চিত্রগ্রাহক পার্থ সারথী দে,দিননাথ পাসওয়ান, অন্তরালে'র পরিচালক রাকিবুল হাসান, অভিনেত্রী অদ্রিজা দাস, 'সব দোষ আমার' এর অভিনেতা ও পরিচালক স্বরূপ পাসওয়ান, জিৎ সেন, কমেডিভিয়ান এর অর্কপ্রভ দত্ত, নেহাল মারিক, সৌরদীপ ভট্টাচার্য প্রমুখ। মেদিনীপুর শহরে ইদানীং স্বল্পদৈর্ঘ্যের সিনেমা নির্মাণের যে ঢল নেমেছে তারই ধারাবাহিকতায় এই সিনেমা দুটিও দর্শকের মন জয় করবে বলে সিনেমা নির্মাতাদের বিশ্বাস। উপস্থিত সবাই এই উদ্যোগকে খুবই প্রশংসা করেন। আগামী দিনে মেদিনীপুর শহর সিনেমা নির্মাণে একটি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে উপস্থিত অতিথিরা মনে করছেন।

 পড়াশোনার মধ্যে ডুবে থেকে খেলাধুলা সহ অন্যান্য এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটি ভুলতে বসা শিশুদের মনন জগত তুলে ধরা হয়েছে আড়াই মিনিটের 'অন্তরালে' সিনেমায়। অন্যদিকে ছোট ছোট অন্যায় কে প্রশ্রয় দিতে দিতে সেটি যে একদিন বৃহৎ রূপ ধারণ করে তা 'সব দোষ আমার' এর মূল বিষয়বস্তু।উল্লেখ্য ইতিমধ্যেই মেদিনীপুর শহরে হয়ে যাওয়া মেদিনীপুর ফেস্টিভ্যাল " অন্তরালে " ফিল্মটি সেরা মাইক্রো ফিল্ম ও সেরা পরিচালকের পুরস্কার পেয়েছে। এতে অভিনয়ের সুবাদে এই ফিল্মটির অভিনেত্রী মেদিনীপুর শহরের অদৃজা দাস সেরা অভিনেত্রীর পুরস্কার ছিনিয়ে নিয়েছেন।