Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হেল্পিংহ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির নারী দিবস উদযাপন.

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... মঙ্গলবার পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের পশ্চিম মেদিনীপুর জেলা শাখার সদর দপ্তরে আর্থিক দিক থেকে কিছুটা পিছিয়ে থাকা শতাধিক  মহিলা এবং বহু বিশিষ্টজনের উপস্থিতিতে  আন্তর্জাতিক নারীদিবস  পালন করলো হেল্পিং হ…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... মঙ্গলবার পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের পশ্চিম মেদিনীপুর জেলা শাখার সদর দপ্তরে আর্থিক দিক থেকে কিছুটা পিছিয়ে থাকা শতাধিক  মহিলা এবং বহু বিশিষ্টজনের উপস্থিতিতে  আন্তর্জাতিক নারীদিবস  পালন করলো হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির মেদিনীপুর শাখা। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন  পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের জেলা কমিটির সম্পাদক নন্দদুলাল ভট্টাচার্য, বিশিষ্ট উদ্যোগপতি আনন্দগোপাল মাইতি,বঙ্গীয় স্বাক্ষরতা প্রসার সমিতির  সম্পাদক প্রভাত ভট্টাচার্য, বিজ্ঞান মঞ্চের শহর কেন্দ্রের সম্পাদক সুকুমার সেন,অ্যাডভোকেট শ্রেয়া ভট্টাচার্য, দিপালী সাহু(উইমেন্স কাউন্সিলর), মধুমিতা শীল (অভিজ্ঞ নার্সিং সটাফ ), সোসাইটির সহ- সভাপতি রাজশ্রী মন্ডল,সম্পাদক  সুদীপ্তা দে,বর্ষীয়ান সদস্য অরুন কুমার প্রতিহার সহ সমিতির সদস্যবৃন্দ।এই  দিনের বিশেষ কর্মশালায় বাল্য বিবাহ, নারী শিক্ষা, মহিলাদের স্বাস্থ্য সচেতনতা,নারী ক্ষমতায়ন ও মহিলাদের আইনি সহায়তা বিষয়ক নানা পরামর্শ প্রদান করা হয় ।


অনুষ্ঠানে উপহার স্বরূপ উপস্থিত আর্থিকভাবে কিছুটা পিছিয়ে থাকা মহিলাদের  হাতে স্যানিটারী ন্যাপকিনের প্যাকেট, মাস্ক তুলে দেওয়া হয় ।এই ধরনের জনসচেতনতা মুলক কর্মসূচিতে উপস্থিত মহিলারা অত্যন্ত খুশী।তাঁরা জানান এতে তাঁরা উপকৃত হবেন। উপস্থিত সকলের সক্রিয় সহযোগিতায় অনুষ্ঠানটি সুচারুরূপে সম্পন্ন হয় ।