Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিনামূল্যে কৃত্রিম পা এবং ক্যালিপার প্রদান শিবির

দেবাঞ্জন দাস, ১৯ মার্চ: সারা বছর ধরে দারিদ্র্যসীমার নিচে থাকা মানুষদের জন্য কাজ করে মাড়োয়ারি যুবা মঞ্চ রিশড়া শাখা। সারা ভারত জুড়ে এবং বিদেশেও এদের বহু শাখা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। বিনামূল্যে চক্ষু পরীক্ষা এবং চক্ষু অপারেশন ক্…


দেবাঞ্জন দাস, ১৯ মার্চ: সারা বছর ধরে দারিদ্র্যসীমার নিচে থাকা মানুষদের জন্য কাজ করে মাড়োয়ারি যুবা মঞ্চ রিশড়া শাখা। সারা ভারত জুড়ে এবং বিদেশেও এদের বহু শাখা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। বিনামূল্যে চক্ষু পরীক্ষা এবং চক্ষু অপারেশন ক্যাম্প , ক্যান্সার পরীক্ষা ক্যাম্প, রক্তদান শিবির এবং তারসাথে বিনামূল্যে বিভিন্ন স্কুল এবং লোকালয় বিশুদ্ধ পানীয় জল প্লান্ট বসিয়েছে এই সংস্থা। 

মাড়োয়ারি যুবা মঞ্চ রিশড়া বিনামূল্যে ক্যালিপার এবং কৃত্রিম লিম্ব ( Artificial Limb) বিতরণ শিবির করতে চলেছে আগামী ২৫ থেকে ২৭ শে মার্চ রিশড়া সেবক সংঘে। সম্পূর্ণ প্রজেক্টটি বাস্তবায়িত করার দায়িত্বে রয়েছে 'ডক্টর চয়েজ ব্র্যান্ড এডিবল অয়েল বজবজ রিফাইনারিস্ লিমিটেড ' । 

সেদিন প্রায় ২০০ জনের বেশী মানুষ উপকার পাবেন বলে জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে। যে সমস্ত মানুষ নিজেদের প্রয়োজনে আসবেন তাদের সম্পূর্ণ থাকা-খাওয়ার খরচ সংস্থাই বহন করবে।


রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করতে হবে: 6289851480/9836654600 


শনিবার ১৯ শে মার্চ এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এ কথা জানানো হয় সংস্থার পক্ষ থেকে। উপস্থিত ছিলেন প্রমোদ কুমার আগারওয়াল, গোপাল জি সারাফ, সুশীল ভাওসিংকা, অশোক ঝুনঝুনওয়ালা, পবন জইন, অশোক পুরহিত প্রমূখ।