Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আগরপাড়ার জেআইএস বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত হল পূর্ব ভারতের বৃহত্তম আন্ত:কলেজ কুইজ প্রতিযোগিতা

দেবাঞ্জন দাস: কলকাতা: জেআইএস বিশ্ববিদ্যালয়ের সহযোগিতায় বেঙ্গল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নিবেদনে আগরপাড়ার জেআইএস বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বেঙ্গল চেম্বার টেকনোলজি কুইজ ২০২২-এর আয়োজন করা হয়েছিল শনিবার ২৬শে মার্চ। …

 



দেবাঞ্জন দাস: কলকাতা: জেআইএস বিশ্ববিদ্যালয়ের সহযোগিতায় বেঙ্গল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নিবেদনে আগরপাড়ার জেআইএস বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বেঙ্গল চেম্বার টেকনোলজি কুইজ ২০২২-এর আয়োজন করা হয়েছিল শনিবার ২৬শে মার্চ। এটি একটি আন্ত:কলেজ কুইজ ফেস্ট যেটি এবছর একাদশ সংস্করণে পদার্পন করেছে এবছর। প্রতিযোগিতার প্রথম এবং ফাইনাল রাউন্ড দুটিই অনুষ্ঠিত হয়েছিল একই দিনে। কুইজ মাস্টার অরিত্র চৌধুরী এবং কিংশুক বিশ্বাস ১২টি কলেজের মধ্যে বিজয়ী হওয়ার লড়াইয়ের এই টানটান উত্তেজনাপূর্ণ প্রতিযোগিতাটি পরিচালনা করেছিলেন প্রতিবারের মতন এবছরও।

বিজয়ী কলেজ, যাদবপুর বিশ্ববিদ্যালয় আর চেন্নাই ম্যাথম্যাটিক্যাল ইনস্টিটিউটকে (অর্ণব মন্ডল- যাদবপুর বিশ্ববিদ্যালয়, আদিত্য নারায়ণ সেন- চেন্নাই ম্যাথম্যাটিক্যাল ইনস্টিটিউটকে) পুরস্কৃত করা হয় ৩০,০০০ টাকা দিয়ে, প্রথম রানার্স আপ বিড়লা ইনস্টিটিউট অফ টেকনোলোজি- মেষরা (অভিষেক কুমার পাত্র এবং জয়ন্ত কৃষ্ণ)-কে ২০,০০০ টাকা দিয়ে এবং তৃতীয় রানার্স আপ ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি, জামশেদপুর (রামকৃষ্ণ এবং সতেজ শর্মা)- কে ১০,০০০ টাকা দিয়ে।

 ২০০৯ থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতার একাদশ সংঙ্করণে সমগ্র পূর্ব ভারতের বিভিন্ন নামকরা কলেজ থেকে বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল।

ফাইনাল রাউন্ড ও পুরস্কার বিতরণে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যক্তিরাও। রাজ্য সরকারের আইটি ও ইলেক্ট্রনিক বিভাগের জয়েন্ট সেক্রেটারি সঞ্জয় কুমার দাস 'এমার্জিং টেকনোলজি এন্ড সাইবার সিউকিউরিটি'-এর ওপর বক্তব্যও রাখেন; এছাড়াও আরো উপস্থিত ছিলেন বেঙ্গল চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ পরিচালক সম্বিত দাশগুপ্ত; জেআইএস গ্রুপের ডিরেক্টর সীমরপ্রীত সিং; জেআইএস বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. ইন্দ্রনীল সেনগুপ্ত; এবং জেআইএস বিশ্ববিদ্যালয়ের সহ রেজিস্ট্রার গৌরব মজুমদার প্রমুখ।