Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দিঘার হোটেল থেকে পর্যটকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ! আটক মহিলা সঙ্গী

দিঘাঃ সৈকত নগরীর নিউ দীঘায় একটি বেসরকারি হোটেলে এক পর্যটকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহ উদ্ধারকে ঘিরে রহস্য ঘনীভূত হচ্ছে। খুন নাকি আত্মঘাতী তা তদন্ত শুরু করেছে দিঘা থানার পুলিশ। সোমবার সকালে হোটেল থেকে গলায় ফাঁস লাগানো অবস…



দিঘাঃ সৈকত নগরীর নিউ দীঘায় একটি বেসরকারি হোটেলে এক পর্যটকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহ উদ্ধারকে ঘিরে রহস্য ঘনীভূত হচ্ছে। খুন নাকি আত্মঘাতী তা তদন্ত শুরু করেছে দিঘা থানার পুলিশ। সোমবার সকালে হোটেল থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় পুলিশ মৃত ব্যক্তির মহিলা সঙ্গীকে আটক করেছে। পুলিশ জানিয়েছে মৃতের নাম রাম উপাধ্যায় (৪৩)। তার বাড়ি হুগলি ডানকুনি থানার গোকুলধাম দিল্লি রোডের বাসিন্দা। পুলিশের হাতে আটক মহিলা উত্তর ২৪ পরগনা জেলার বারাসাতের নপাড়া বাসিন্দা মালা ঘোষ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। পাশাপাশি মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের খবর পাঠিয়েছে।


সূত্রের খবর, রবিবার সকালে দু'জন সৈকত নগরীর দিঘা আসেন। এরপর তারা নিউ দীঘা একটি বেসরকারি হোটেলে ওঠেন। এরপর হোটেলের মধ্যে দুইজন মদ্যপান করে বলে জানাগেছে। সোমবার সকালে ওই মহিলা সঙ্গী হোটেলকর্মীদের জানায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন। হোটেল কর্মীরা এরপর দিঘা থানার পুলিশকে খবর দেন। দ্রুত ঘটনাস্থলে পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে নিয়ে আসে। দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।


পুলিশের হাতে আটক মৃত ব্যক্তির মহিলা সঙ্গী মালা ঘোষ বলেন " মদ্যপ অবস্থায় এই রকম কাণ্ড ঘটিয়েছে। মদ খেয়ে পুরোটাই বেহুশ ছিল। রবিবার আমরা দিঘা বেড়াতে এসেছিলাম। রাতেই মদ্যপ অবস্থা আমাকে মারধর করে। আমি তখন ব্যালকনির দিকে চলে যাই। প্রথমে দড়ি দিয়ে ফাঁস লাগাতে যাচ্ছিল। প্রথমে জানতে পেরে সরিয়ে দেই। তারপর আমাকে দুটো সজোরে চড় মারে। আমি তখনই ব্যালকনির দিকে চলে যাই। তারপরেই এরকম ঘটনা ঘটিয়েছে। আমরা দুজনেই সম্পর্কের মধ্যে রয়েছি "।


দিঘা থানার ওসি বুদ্ধদেব মাল বলেন " মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের খবর পাঠানো হয়েছে। ওই মহিলা সঙ্গীকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে "।