Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিক্ষা জগতের পরিচিত নাম জেআইএস গ্রুপ এবার ডেয়ারি ব্যবসায়, নতুন প্রকল্পের নাম 'জেওআই ফার্ম'

দেবাঞ্জন দাস; কলকাতা : পূর্ব ভারতের শিক্ষা জগতের সবচেয়ে প্রসিদ্ধ প্রতিষ্ঠান জেআইএস গ্রুপ তাঁদের ডেয়ারি ব্যবসার সম্প্রসারণ করল নতুন বিটুসি (বিসনেস টু কনসিউমার) ডেয়ারি ব্র্যান্ড - 'জেওআই ফার্ম'-এর সূচনা করে। প্রায় ১৫০ …



দেবাঞ্জন দাস; কলকাতা : পূর্ব ভারতের শিক্ষা জগতের সবচেয়ে প্রসিদ্ধ প্রতিষ্ঠান জেআইএস গ্রুপ তাঁদের ডেয়ারি ব্যবসার সম্প্রসারণ করল নতুন বিটুসি (বিসনেস টু কনসিউমার) ডেয়ারি ব্র্যান্ড - 'জেওআই ফার্ম'-এর সূচনা করে। প্রায় ১৫০ কোটি টাকার বিনিয়োগে হাওড়ার 'জেওআই ফার্ম'-এর প্লান্টের নির্মাণ করা হয়েছে। সামগ্রিকভাবে 'জেওআই ফার্ম'-এর জন্য প্রায় ১৫০জন কর্মচারী নিযুক্ত করা হবে বলেও সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে। 'জেওআই ফার্ম'-এর আনুষ্ঠানিক উদ্বোধনে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন জেআইএস গ্রুপের ডিরেক্টর আনমোল সিং নারুলা, জেআইএস ফার্মের ডিরেকটর অফ সেলস এন্ড মার্কেটিং চিরন্ময় চ্যাটার্জি, জেআইএস ফার্মের হেড অফ সেলস শীর্ষেন্দু চ্যাটার্জি এবং জেআইএস ফার্মের হেড অফ মার্কেটিং সুমিত দেব। 


বহুবছর আগে জেআইএস গ্রুপের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা স্বর্গীয় সর্দার যোধ সিং ও তাঁর ছোট ভাই সর্দার ইশার সিং পাঞ্জাবের লুধিয়ানার কাছে একটি ডেয়ারি খুলেছিলেন। এটিই ভারতে জেআইএস গ্রুপের প্রথম ব্যবসায়িক উদ্যোগ এবং এভাবেই পাঞ্জাব, হরিয়ানা এবং পশ্চিমবঙ্গসহ বিভিন্ন প্রান্তে তাঁদের এই ডেয়ারি ব্যবসার বিস্তার শুরু হয়। বর্তমান পরিস্থিতিতে এই ডেয়ারি ব্যবসাকেই উচ্চতার শিখরে নিয়ে যাওয়ার জন্য জেইআইএস গ্রুপ নিয়ে এলো 'জেওআই ফার্ম'। এই ব্র্যান্ডে গুণগত পুষ্টিগুণ সম্পন্ন দুগ্ধজাত পণ্য যেমন খাঁটি দুধ, পনির এবং দই ইত্যাদি উৎপাদন করা হবে যা আধুনিক পদ্ধতিতে উচ্চ গুণমান সম্পন্ন, সম্পূর্ণ নিরাপদ ও ভেজালহীন ভাবে উৎপাদিত হবে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে। 


জেআইএস গ্রুপের ডিরেক্টর আনমোল সিং নারুলা জানান, "জেওআই ফার্মে ক্রিমি পনির থেকে শুরু করে জেওআই ফার্ম ক্লাসিক দই, জেওআই ফার্ম ট্র্যাডিশনাল মিষ্টি দই, জেওআই ফার্ম ক্রিমি দুধ, জেওআই ফার্ম রেগুলার মিল্ক এবং জেওআই ফার্ম লাইট মিল্ক সহ বিভিন্ন দুগ্ধজাত ব্র্যান্ড আমরা বাজারে আনছি। টেলিযোগাযোগ, পরিবহন, পরিকাঠামো, লজিস্টিক, শিক্ষা, স্বাস্থ্যসেবা, তথ্য প্রযুক্তি, পণ্যসম্ভার এবং সামাজিক পরিষেবার পর ডেয়ারি ব্যবসার ক্ষেত্রেও জেআইএস এবার নিজেদের বিস্তার সফলভাবে করতে পারবে বলেই আমাদের আশা এবং এই লক্ষ্য পূরণের জন্য আমরা প্রস্তুত। আশা করা যাচ্ছে বাংলা নববর্ষের দিন থেকেই বাজারজাত করা যাবে এই দুগ্ধজাত জিনিস গুলি কে। কলকাতা এবং তার আশেপাশে প্রায় ৩৬০০ আউটলেটের বেশি জায়গায় তাদের দুগ্ধজাত সামগ্রী বিক্রি করার জন্য আমরা চেষ্টা চালাচ্ছি। "