Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

যৌথ উদ্যোগে লিড দ্য রাইড

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুরের : মেদিনীপুরের স্বনামধন্য সাইকেল বিপণণ সংস্থা বেরা ডিস্ট্রিবিউটর এবং দেশের জনপ্রিয় সাইকেল প্রস্তুতকারক সংস্থা টি আই সাইকেলের যৌথ উদ্যোগে শনিবার দুপুরে মেদিনীপুর শহরের স্পোটর্স কমপ্লেক্সে অনুষ্ঠিত হলো…



নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুরের : মেদিনীপুরের স্বনামধন্য সাইকেল বিপণণ সংস্থা বেরা ডিস্ট্রিবিউটর এবং দেশের জনপ্রিয় সাইকেল প্রস্তুতকারক সংস্থা টি আই সাইকেলের যৌথ উদ্যোগে শনিবার দুপুরে মেদিনীপুর শহরের স্পোটর্স কমপ্লেক্সে অনুষ্ঠিত হলো লিড দ্য রাইড শিরোনামে রিটেলার মিট-২০২২।এই সভায় সবাইকে স্বাগত জানানোর পাশাপাশি সাইকেল তৈরির ইতিহাস, সাইকেল চালানোর সুবিধা , সাইকেল বিপণনের বিভিন্ন দিক উপস্থিত সকলের সামনে তুলে ধরেন বেরা ডিস্ট্রিবিউটরের কর্ণাধার সুকুমার বেরা। পাশাপাশি সাইক্লিং ও সাইকেল বিপণনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন টি আই সাইকেল রিজিওনাল ম্যানেজার জগন্নাথ পাল সহ সংস্থার অন্যান্য প্রতিনিধিরা। এদিন টি আই সাইকেলের বেশ কয়েকটি নতুন ব্যান্ডের সাইকেলের "প্রোডাক্ট লঞ্চ" কর্মসূচিও অনুষ্ঠিত হয়। এদিন সাইকেল বিপণণে উল্লেখ্য অবদানের জন্য "লাইফ টাইম অ্যাচিভমেন্ট" পুরস্কারে পুরস্কৃত হন গোপীবল্লভপুরের বিশিষ্ট সাইকেল ব্যবসায়ী সুবীর অধিকারী এবং ঘাটালের বিশিষ্ট সাইকেল ব্যবসায়ী বাদল চন্দ্র পাল।


এছাড়াও টি আই রত্ন হিসেবে পুরস্কৃত করা হয় চারটি সাইকেল বিক্রেতা সংস্থাকে। এছাড়াও গত একবছরের পারফরম্যান্সের ভিত্তিতে বিভিন্ন সাইকেল বিক্রেতা সংস্থাকে বিভিন্ন পুরস্কৃত করা হয়। পাশাপাশি লটারির মাধ্যমে বেশকিছু সাইকেল বিক্রেতা সংস্থাকে আর্থিক পুরস্কারে পুরস্কৃত করা হয়। সাইকেল ব্যবসার সঙ্গে যুক্ত দুই মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলার তিন শতাধিক প্রতিনিধি এদিনের কর্মসূচিতে যোগ দেন। আয়োজকদের পক্ষে উপস্থিত ছিলেন সুকুমার বেরা,প্রশান্ত বিশ্বাস, রাজকুমার বেরা, নবকুমার বেরা,জগন্নাথ পাল, বিশ্বজিৎ পান্ডা  সহ অন্যান্য কর্মকর্তারা।