Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নির্ভীক কালচারাল ফোরামের উদ্যোগে শিশু-কিশোরদের পেজেন্ট শো

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.:. সাংস্কৃতিক সংগঠন নির্ভীক কালচারাল ফোরামের উদ্যোগে প্রতিবছরের মতো এবারেও নতুন বছরের  গোড়াতেই এক অভিনব আঙ্গিকে অনুষ্ঠিত হলো শিশু ও কিশোরদের পেজেন্ট শো। রবিবার সন্ধ্যায় মেদিনীপুর শহরের জেলা পরিষদ প্র…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.:. সাংস্কৃতিক সংগঠন নির্ভীক কালচারাল ফোরামের উদ্যোগে প্রতিবছরের মতো এবারেও নতুন বছরের  গোড়াতেই এক অভিনব আঙ্গিকে অনুষ্ঠিত হলো শিশু ও কিশোরদের পেজেন্ট শো। রবিবার সন্ধ্যায় মেদিনীপুর শহরের জেলা পরিষদ প্রেক্ষাগৃহে এই অনুষ্ঠান দেখতে ভীড় জমিয়েছিলেন মেদিনীপুরের সংস্কৃতিপ্রেমী ব্যক্তিবর্গ। অনুষ্ঠান ঘিরে সংশ্লিষ্ট সবার মধ্যে উৎসাহ ছিল তুঙ্গে।


নির্ভীক কালচারাল ফোরাম সারা বছর ধরেই নানা সমাজ কল্যাণ মূলক কাজ ছাড়াও নানা ধরনের সাংস্কৃতিক কর্মকান্ড করেই চলে। বাচ্চাদের নিয়ে শর্টফিল্ম তৈরি থেকে শুরু করে  নানা রকমের প্রজেক্টের কাজ। চলতে থাকে সারাবছর ধরে।। এবার ছিল এই পেজেন্ট শো। যেখানে প্রায় পঞ্চাশজন পারফরমার নানা সাজে মঞ্চে হাঁটলেন।তাঁরা ভারতবর্ষের বিভিন্ন রাজ্যের সংস্কৃতিকে তুলে ধরার পাশাপাশি কিছু ওয়েষ্টার্ন  ধারাও তুলে ধরলেন। পাশাপাশি এদিন অতিথি শিল্পীরাও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপিত করেন।

অনুষ্ঠানে সবাইকে স্বাগত জানান নির্ভীকের কর্ণাধার অরিজিৎ সিনহা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউড অভিনেতা পার্থ সারথী, অভিনেত্রী অস্মি, সংগীতশিল্পী দেবলীনা, ডিডি বাংলা চ্যানেলের কুইজ মাস্টার রাজীব সান্যাল, সংগীতশিল্পী শ্রেয়ান সহ অন্যান্য গুণীজনেরা। এছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক দীনেন রায় , পুরসভার চেয়ারম্যান সৌমেন খান , জেলা পরিষদের সেক্রেটারি মনমোহন ভট্টাচার্য,কবি নির্মাল্য মুখার্জি, সংগীত শিল্পী জয়ন্ত সাহা সমাজকর্মী রোশেনারা খান সংস্কৃতিপ্রেমী বিশ্বজিৎ সিনহা ,মিঠুন বারিক, সন্দীপ সিংহ,মিতালি ব্যানার্জি,জয়ন্ত মন্ডল প্রমুখ।এইদিন বাচ্চাদের এই পেজেন্ট শো শুরু হয় সহেলী, শেষাদ্রী, তপস্বিনী, মেহুলী,আয়সীদের যৌথ উদ্বোধনী নৃত্যের মধ্যে দিয়ে।নির্ভীকের কর্ণধার অরিজিৎ সিনহা জানান, শিক্ষকতার পাশাপাশি নিজস্ব উদ্যোগে নির্ভীকের অন্যান্যদের ও শুভানুধ্যায়ীদের  সঙ্গে নিয়ে তিনি এই সব সাংস্কৃতিক চর্চা করে  থাকেন।এবারেও এই অনুষ্ঠান ছিল একটি বৃহৎ আকারের অনুষ্ঠান। তিনি আরও জানান, দর্শক ও অংশগ্রহণকারীদের ভালোবাসা উৎসাহে টিম নির্ভীক আপ্লুত এবং আগামীদিনে তাঁরা আরো এরকম নতুন কিছু উপহার দেওয়ার চেষ্টা করবেন। উল্লেখ্য এদিনের অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রের বেশকিছু কৃতি ব্যক্তিত্বকে সম্মাননা প্রদান করা হয় নির্ভীকের পক্ষ থেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাচিক শিল্পী বৃষ্টি মুখার্জি।