Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দিল্লি কাণ্ডে গ্রেফতার দুই অভিযুক্তের বাড়ি পূর্ব মেদিনীপুরের

দিল্লি কাণ্ডে গ্রেফতার দুই অভিযুক্তের বাড়ি পূর্ব মেদনীপুর হলদিয়া ও মহিষাদলের। এলাকার মানুষের চোখে ভালো মানুষ হিসাবে পরিচিত আনসার ও আসলাম।দিল্লির জাহাঙ্গীরপুরে রামনবমীর দিন যে গন্ডগোল হয়েছিলো তার মূল অভিযুক্ত আনাসারের বাড়ি পূর্ব…

 


দিল্লি কাণ্ডে গ্রেফতার দুই অভিযুক্তের বাড়ি পূর্ব মেদনীপুর হলদিয়া ও মহিষাদলের। এলাকার মানুষের চোখে ভালো মানুষ হিসাবে পরিচিত আনসার ও আসলাম।

দিল্লির জাহাঙ্গীরপুরে রামনবমীর দিন যে গন্ডগোল হয়েছিলো তার মূল অভিযুক্ত আনাসারের বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া ব্লকের কুমারপুর গ্রামে। আনসারের গ্রেফতার নিয়ে তার প্রতিবেশীদের বক্তব্য আনসার ভাল লোক তাকে ফাঁসানো হয়েছে। মাঝেমধ্যে এই বাড়িতে আনসার আসত তার পরিবার নিয়ে। এলাকায় দানধ্যান করতো আনসার। বিনা কারনে ফাঁসানো হয়েছে বলে দাবী স্থানীয়দের। পাশাপাশি দিল্লীকান্ডের সাথে যুক্ত সেখ আসলাম এর বাড়ি মহিষাদলের কাঞ্চনপুরে। আসলামের ৬ ভাই দুই বোন।


রাজমিস্ত্রীর কাজে কলকাতা গিয়েছিলো। আজমীর যাওয়ার জন্য দিল্লি গিয়েছিলো। তার পর দিল্লী কান্ডে তার নাম জড়ায়, গ্রেপ্তার করে পুলিশ। এলাকায় ভালো ছেলে হিসাবে পরিচিত আসলাম।ঘটনার খবর পেয়ে এলাকায় মানুষ চিন্তায় পড়েছে।।