Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পারিবারিক অশান্তির জেরে স্ত্রীকে লোহার বাট দিয়ে খুন করে বিষ খেয়ে আত্মঘাতী হলেন স্বামী

পারিবারিক  অশান্তির জেরে স্ত্রীকে লোহার বাট দিয়ে খুন করে বিষ খেয়ে আত্মঘাতী হলেন স্বামী।ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার হাউরের পুরুল গ্রামে।জানা যায় নারায়ন জানা নামে এক ব্যক্তি নিত্যদিন মদ খেয়ে এসে বাড়িতে অশান্তি কর…


পারিবারিক  অশান্তির জেরে স্ত্রীকে লোহার বাট দিয়ে খুন করে বিষ খেয়ে আত্মঘাতী হলেন স্বামী।

ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার হাউরের পুরুল গ্রামে।

জানা যায় নারায়ন জানা নামে এক ব্যক্তি নিত্যদিন মদ খেয়ে এসে বাড়িতে অশান্তি করত। এদিন মদ্যপ অবস্থায় এসে অশান্তি করলে স্বামী স্ত্রীর মধ্যে বচসা শুরু হয় পরে তা হাতাহাতিতে পরিনত হয় দুজনের মধ্যে।  তারপরেই দাঁড়িপাল্লার ওজন করা ভারী বাট দিয়ে স্ত্রী চন্দনা জানার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। স্ত্রী কে মেরে স্বামী নারায়ন জানা বিষ খেয়ে  আত্মঘাতী হয়।

চন্দনা জানার খুনের ঘটনায় তাঁর স্বামী নারায়ন জানা কে পুলিশ বাড়ি থেকে গ্রেফতার করলে খুনি নারায়ন জানা পুলিশকে জানায় সে বিষ খেয়েছে বলে , তড়িঘড়ি পাঁশকুড়া থানার পুলিশ তাঁকে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করলে সেখানেই মৃত্যু হয় ওই মহিলার স্বামী নারায়ন জানার।

মৃত চন্দনা জানার বয়স ৩৮ ও মৃত নারায়ন জানার বয়স আনুমানিক ৪৮ বছর।

পুলিশ দুটি মৃতদেহকে ময়নাতদন্তের জন্য পাঠায় পূর্ব মেদিনীপুরের তমলুক জেলা হাসপাতালে। পুরো ঘটনাটি তদন্ত করছে পাঁশকুড়া থানার পুলিশ।