Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিক্ষকের জন্মদিনে সমাজ বন্ধুদের সম্মাননা জ্ঞাপন

নিজস্ব সংবাদদাতা, গড়বেতা : শুক্রবার গড়বেতা হাইস্কুলে স্বেচ্ছাসেবী সংগঠন সিভিল আর্মির সহযোগিতায়, শিক্ষক মানস বাঁকুড়ার জন্মদিনটি বিশেষভাবে পালিত হলো।
এই উপলক্ষ্যে অনুষ্ঠিত হলো সমাজ যোদ্ধাদের সম্মাননা জ্ঞাপন অনুষ্ঠান। এদিন গড়বেত…



নিজস্ব সংবাদদাতা, গড়বেতা : শুক্রবার গড়বেতা হাইস্কুলে স্বেচ্ছাসেবী সংগঠন সিভিল আর্মির সহযোগিতায়, শিক্ষক মানস বাঁকুড়ার জন্মদিনটি বিশেষভাবে পালিত হলো।


এই উপলক্ষ্যে অনুষ্ঠিত হলো সমাজ যোদ্ধাদের সম্মাননা জ্ঞাপন অনুষ্ঠান। এদিন গড়বেতা হাসপাতালের  সমস্ত চিকিৎসক,নার্স, অ্যাম্বুলেন্স ড্রাইভার এবং কোভিড যোদ্ধাদের হাতে  চারাগাছ,স্মারক ও মিষ্টি  তুলে দিয়ে সম্মাননা জানানো হয়। পাশাপাশি গড়বেতা-১১ নং অঞ্চলের সমস্ত " আশা কর্মী" দের সম্মাননা জ্ঞাপন করা হয়। এরই সাথে গড়বেতা হাসপাতালে ভর্তি থাকা সমস্ত রোগীদের মধ্যে ফল বিতরণ করা হয়। এদিনের অনুষ্ঠানের সূচনা করেন  গড়বেতা কলেজের অধ্যক্ষ ড. হরিপ্রসাদ সরকার।উপস্থিত ছিলেন গড়বেতা-১ এর বি. ডি. ও. শেখ ওয়াসিম রেজা,গড়বেতার বি এম ও এইচ ডাঃ সঞ্চিতা কর্মকার, জয়েন্ট বিডিও উত্তম মান্না মহাশয় প্রমুখ।গড়বেতার সকল সেচ্ছাসেবী সংগঠনের পাশাপাশি  শালবনি ও বিষ্ণুপুরের বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠন এই  বৃহৎ কর্মযজ্ঞে আমন্ত্রিত ছিলেন।


পাশাপাশি এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সমাজসেবী ও শিক্ষক শান্তনু দে,সমাজসেবী অর্নব দাস, দেবাশিস মন্ডল, শিবপ্রসাদ সামন্ত,সৌমেন্দু দে,গোলাম নবী,আসিফুল রহমান,রাজু বিষুই,যোগবন্ধু সিং,সান্তনু নন্দী,দেবদাস ঘটক,মৃত্যুঞ্জয় সামন্ত,তমাল গাঙ্গুলী,চন্ডী সিং অন্যান্যরা।গড়বেতার " স্বেচ্ছাসেবী সংস্থা "বন্ধু সমাজ','সহচরী','ইন্ডিয়ান ওয়ার্কাস' ও শালবনি স্বেচ্ছাসেবী সংস্থা 'ছত্রছায়া' বিষ্ণুপুরের স্বেচ্ছাসেবী সংস্থা 'নবপ্রয়াস" ও 'আমরা করবো জয়',মেদিনীপুরের স্বেচ্ছাসেবী সংস্থা 'রক্তযোদ্ধা' আমন্ত্রিত ছিলেন এই বৃহৎ কর্মযজ্ঞে।


সিভিল আর্মি স্বেচ্ছাসেবী সংস্থা থেকে উপস্থিত ছিলেন শিক্ষক ও বৃক্ষবন্ধু সুব্রত নিয়োগি ,প্রাক্তন ক্রীড়াবিদ্ শ্যামল সাহা, সমাজকর্মী শিক্ষক মানস বাঁকুড়া,

সুশান্ত,ডিম্পি,সুব্রত অনুপ,শ্রাবনী,কোয়েল,আবিরঅরিজিৎ, রাহুল প্রমুখ।