Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বেলাশুরু ছবি থেকে অনুপ্রাণিত হয়ে 'মিলন' কালেকশন নিয়ে আসলো সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডস্

দেবাঞ্জন দাস ২১ মে:    স্টোরের সংখ্যার ভিত্তিতে পূর্ব ভারতের বৃহত্তম  জুয়েলারি খুচরা বিক্রেতা সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডস্ শনিবার ২১ মে  তার 'মিলন সংগ্রহ' উদ্ভোধন করল। 
মিলন সংগ্রহ নামে নামকরণ করা হয়েছে, বেলাশুরু ছবি  থেক…



দেবাঞ্জন দাস ২১ মে:    স্টোরের সংখ্যার ভিত্তিতে পূর্ব ভারতের বৃহত্তম  জুয়েলারি খুচরা বিক্রেতা সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডস্ শনিবার ২১ মে  তার 'মিলন সংগ্রহ' উদ্ভোধন করল। 


মিলন সংগ্রহ নামে নামকরণ করা হয়েছে, বেলাশুরু ছবি  থেকে অনুপ্রাণিত হয়ে। বয়স্ক দম্পতির একটি আকর্ষক প্রেমের গল্প যা সময়ের বালিতে পায়ের ছাপ রেখে যায়।  প্রেম আমাদের জীবনের ভিত্তি তৈরি করে এবং কঠিন সময়ে আমাদের সমর্থন হয়ে ওঠে।  এই বিশেষ বন্ধন সম্মান, মানসিক নিরাপত্তা এবং বোঝার উৎস।  সত্যিকারের ভালবাসা চিরকালের এবং মূল্যবান, তাই সোনা এবং রূপাও। 


এই নতুন সংগ্রহে রয়েছে সোনা - রুপোর  দুল সেট, কানের আংটি, আংটি এবং নেকলেস সেট সহ সুন্দরভাবে কারুকাজ। তার সাথে রয়েছে হৃদয়াকৃতির ডায়মন্ড অলংকার।  


  সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডস বেলাশুরু মুভির সাথে যুক্ত হতে পেরে গর্বিত যে এর উপস্থাপনা অংশীদার, বিশিষ্ট অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং বেলাশুরু মুভির কাস্ট মিলন কালেকশন লঞ্চ করেন।  সিনেমাটি ২০ মে-এ প্রেক্ষাগৃহে মুক্তি পায়, এতে অভিনয় করেছেন বাংলা চলচ্চিত্রের আইকন সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত।  এই সিনেমাই হবে তাদের শেষ কাজ। 


অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের এমডি ও সিইও জনাব শুভঙ্কর সেন বলেন, "আমরা আমাদের গ্রাহকদের কাছে মিলন সংগ্রহ উপস্থাপন করতে পেরে আনন্দিত, যারা এই  পরিসর থেকে বেছে নিতে পারেন তাদের প্রিয়জনের জন্য ডিজাইন করা গয়না। গয়না শুধুমাত্র একটা বস্তু নয়, এটি ভালোবাসা এটি প্রিয়জনদের প্রতি ভালোবাসা জানানোর অন্যতম মাধ্যম। ভালোবাসাকে প্রচার করতে হবে। আমরা চাই আমাদের এই কালেকশন শুধুমাত্র ভারতেই নয় বিশ্বকে দেখাতে"। 


এই অনুষ্ঠানে মন্তব্য করতে গিয়ে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিরেক্টর  জয়িতা সেন বলেন, "আমরা মিলন নামক রৌপ্য গহনা সহ নতুন স্বর্ণ লঞ্চ করতে পেরে গর্বিত  বোধ করছি যা বিখ্যাত কারিগরদের দ্বারা তৈরি করা এক ধরনের অনন্য সংগ্রহ। আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে আমাদের  দুটি মূল্যবান ধাতুর এই ফিউশনের শুরুকে পরিচয় করিয়ে দিতে বেলাশুরু মুভির সাথে অংশীদারিত্ব।" 


অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বলেছেন, "আমি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসকে ধন্যবাদ জানাই আমাকে এই অনন্য গহনা সংগ্রহের লঞ্চের অংশ হতে আমন্ত্রণ জানানোর জন্য। 

বেলাশুরু থেকে বেলাশেষে যেন মিলনের গল্প আবার সবাই যাতে একসাথে ফিরে আসে। চারিদিকে ঘটে যাচ্ছে বহু ঘটনা একান্নবর্তী পরিবার ভেঙ্গে যাচ্ছে কিন্তু আমাদের একসঙ্গে থাকতে হবে। মিলনের কথা বলতে হবে।" 

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী ইন্দ্রানী দত্ত। 


বেলাশুরু ছবি থেকে অনুপ্রাণিত হয়ে এই ধরনের কালেকশন প্রতিটি গ্রাহকদের মন জয় করবে সে বিষয়ে আত্মবিশ্বাসী কর্তৃপক্ষ।