Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

PrepLadder UPSC এবং GATE প্রার্থীদের জন্য উন্নতমানের কোচিং শুরু করলো; 70% কম ফিতে

UPSC এবং GATE প্রার্থীদের মানসম্পন্ন এবং সল্প মূল্যের কোচিং ক্লাস দেওয়ার কথা ঘোষণা করেছে। PrepLadder, ভারতের বৃহত্তম অনলাইন লার্নিং প্ল্যাটফর্ম, মিশন 2023 ক্যাম্পেইন চালু করার ঘোষণা করে । প্ল্যাটফর্মটি UPSC এবং GATE প্রার্থী…

 


 

 UPSC এবং GATE প্রার্থীদের মানসম্পন্ন এবং সল্প মূল্যের কোচিং ক্লাস দেওয়ার কথা ঘোষণা করেছে। PrepLadder, ভারতের বৃহত্তম অনলাইন লার্নিং প্ল্যাটফর্ম, মিশন 2023 ক্যাম্পেইন চালু করার ঘোষণা করে । প্ল্যাটফর্মটি UPSC এবং GATE প্রার্থী যারা তাদের স্বপ্নকে সত্যি করতে চায় তাদের কোচিং ফি 70% কমিয়েছে। 


এখন, সারা দেশের শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতির জন্য সেরা শিক্ষকদের কাছ থেকে গুণগত মানসম্পন্ন কোচিং এবং মেন্টরশিপ পাবে । খুব নামমাত্র পারিশ্রমিকে । ব্র্যান্ডটি ছাত্রদের জন্য তাদের স্বপ্নের পরীক্ষার যাত্রায় পথপ্রদর্শক আলো হতে চায়। 


PrepLadder সমস্ত উচ্চাকাঙ্ক্ষীদের জন্য সামগ্রিক প্রশিক্ষণ এবং নিমগ্ন কোচিং অভিজ্ঞতা প্রদান করছে। সম্পূর্ণ প্যাকেজের মধ্যে রয়েছে শিক্ষামূলক ভিডিও, ইন্টারেক্টিভ এবং আকর্ষক একের পর এক সেশন, পরীক্ষা এবং চ্যালেঞ্জ, টিউটরদের সাথে লাইভ ক্লাস যা ভাল-গবেষণা করা এবং কার্যকর পাঠের ব্যবহার করে। 


প্রিপল্যাডার সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও দীপাংশু গোয়েল বলেন, “অনেক মেধাবী ছাত্র আছে যারা প্রায়ই সাধ্যের মধ্যে এবং বিভিন্ন সীমাবদ্ধতার কারণে মানসম্পন্ন শিক্ষার সুযোগ পেতে ব্যর্থ হয়। আমাদের লক্ষ্য হল সেই সমস্ত উচ্চাকাঙ্ক্ষীদের জীবনে একটি পরিবর্তন আনা যারা তাদের স্বপ্ন অর্জনে কোন কসরত রাখে না। আমরা বিশ্বাস করি লাভ মূল্যবান হতে পারে কিন্তু স্বপ্ন অমূল্য! এই কারণেই আমরা আমাদের হার 70% কমানোর সিদ্ধান্ত নিয়েছি। আমরা আত্মবিশ্বাসী যে মিশন 2023 শিক্ষার্থীদের আমাদের সাথে সংযোগ স্থাপন করতে এবং শীর্ষ শ্রেণীর অনুষদ এবং অধ্যয়নের উপাদানগুলিতে অ্যাক্সেস পেতে সহায়তা করবে।” 


PrepLadder হল একজন তরুণ উদ্যোক্তা, দীপাংশু গোয়েল, যিনি সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও। তার দৃষ্টিভঙ্গি হল নিশ্চিত করা যে প্রত্যেক শিক্ষার্থীকে তাদের পূর্ণ সম্ভাবনায় পৌঁছানোর সুবিধা দেওয়া হয়। 


PrepLadder সম্পর্কে জানা দরকার : 


PrepLadder তাদের পছন্দের ডিভাইসে মেডিকেল, ইঞ্জিনিয়ারিং, সিভিল সার্ভিস এবং ম্যানেজমেন্টের শিক্ষার্থীদের জন্য মানসম্পন্ন শিক্ষাকে অ্যাক্সেসযোগ্য করে তুলতে সফল হয়েছে। তারা এখন CAT, UPSC, এবং GATE-এর মতো অতিরিক্ত ডোমেনে প্রসারিত হচ্ছে। কোম্পানী উচ্চমানের বিষয়বস্তু, আকর্ষক এইচডি ভিডিও বক্তৃতা, অধ্যয়নের উপকরণ, উচ্চ-ফলনযুক্ত প্রশ্নব্যাঙ্ক, টেস্ট সিরিজ, প্যাটার্নযুক্ত প্রস্তুতি পরীক্ষা, ব্যাপক নোট, প্রবেশাধিকার প্রদানের মাধ্যমে তাদের স্বপ্নের পরীক্ষায় সাফল্য অর্জনের পথনির্দেশক স্তম্ভ হতে চায়। কোষাগার, কাস্টমস মডিউল এবং বিস্তারিত কর্মক্ষমতা বিশ্লেষণ।

2 মিলিয়নেরও বেশি ডাউনলোড, 1 মিলিয়নেরও বেশি ডাউট নিরসন করা এবং 3 মিলিয়নেরও বেশি পরীক্ষা এখনও পর্যন্ত সম্পন্ন হয়েছে। 


PrepLadder-এর লক্ষ্য হল এমন একটি বিশ্ব তৈরি করা যেখানে কোনো উচ্চাকাঙ্ক্ষী শিক্ষার্থী প্ল্যাটফর্মে পড়াশোনা করা বেছে নেওয়ার জন্য অনুশোচনা করবে না, এবং ব্যক্তিগতকৃত মনোযোগের সাথে সর্বোত্তম নির্দেশিকাতে অ্যাক্সেস প্রদান করা উন্নত ফলাফলের জন্য।