Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মন্দারমণিতে সমূদ্র স্নানে নেমে দুই পর্যটকের মর্মান্তিক মৃত্যু

রবিবার দুপুর নাগাদ মন্দারমনিতে বেড়াতে এসে সমূদ্র স্নানে নেমে বড়সড় বিপদের মুখে পড়ল দুই পর্যটক। জলের গতি বুঝতে না পেরে বেশীদূর এগিয়ে যাওয়ার খেসারত দিতে হল প্রাণ দিয়ে। এদিন কলকাতার পার্ক সার্কাস এলাকা থেকে মন্দারমনি বেড়াতে আসার কয়ে…



 রবিবার দুপুর নাগাদ মন্দারমনিতে বেড়াতে এসে সমূদ্র স্নানে নেমে বড়সড় বিপদের মুখে পড়ল দুই পর্যটক। জলের গতি বুঝতে না পেরে বেশীদূর এগিয়ে যাওয়ার খেসারত দিতে হল প্রাণ দিয়ে। এদিন কলকাতার পার্ক সার্কাস এলাকা থেকে মন্দারমনি বেড়াতে আসার কয়েক ঘন্টার মধ্যেই দুই পর্যটকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এল মন্দারমনিতে।


মৃত দুই পর্যটক হলেন ঝাড়খন্ডের বাসিন্দা সৃষ্টি গুপ্তা (২২) এবং কলকাতার পার্ক সার্কাস এলাকার বাসিন্দা সারিন সরফরাজ (২৩)। মন্দারমনি কোস্টাল থানার পুলিশ জানিয়েছে, মৃত দুই পর্যটক এদিন দুপুর নাগাদ কলকাতা থেকে সমূদ্র তটে এসে হাজির হয়। প্রথমে তাঁরা দুপুরের খাওয়া দাওয়া সারেন এরপর সমূদ্র স্নানে নামেন তাঁরা।


তবে সমূদ্র কিছুটা উত্তাল অবস্থায় থাকা সমূদ্রের ঢেউয়ের গতি বুঝতে না পেরে বেশ খানিকটা এগিয়ে যান তাঁরা। এরপরেই জলের তোড়ে হাবুডুবু খেতে খেতে তলিয়ে যেতে থাকেন দুই পর্যটক। ঘটনাটি দেখতে পেয়ে চিৎকার জুড়ে দেন উপস্থিত পর্যটকরা। তৎক্ষণাৎ কিছু দূরে থাকা নুলিয়ার দল দ্রুত ওই পর্যটকদের উদ্ধারে ঝাঁপিয়ে পড়েন।


উত্তাল ঢেউয়ের সঙ্গে রীতিমতো যুদ্ধ করে উদ্ধারকারী স্পিড বোটে চাপিয়ে দুই পর্যটককে উদ্ধার করে তড়িঘড়ি বালিসাইয়ের বড়রাঙ্কুয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে চিকিৎসকরা দুই পর্যটককেই মৃত বলে ঘোষণা করেন। পুলিশ ইতিমধ্যে মৃতদের পরিবারকে খবর পাঠানোর পাশাপাশি দেহদুটিকে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।