Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্কুল খোলার দাবিতে অবর বিদ্যালয় পরিদর্শক(এস. আই.) কার্যালয়ে ডেপুটেশন অভিভাবকদের

তমলুকঃ  কোভিডের কারনে গত দুবছর সেইভাবে স্কুলে পঠনপাঠন হয়নি। তার পর দাবদাহে কারনে ১৫ ই জুন পর্যন্ত প্রাথমিক ও হাই স্কুল গুলি ছুটি ঘোষনা করে রাজ্য সরকার। ১৫ ই জুনের পর আবার ২৬ শে জুন পর্যন্ত  ১১ দিনের গ্রীষ্মের ছুটি ঘোষনা করে রাজ্য…



তমলুকঃ  কোভিডের কারনে গত দুবছর সেইভাবে স্কুলে পঠনপাঠন হয়নি। তার পর দাবদাহে কারনে ১৫ ই জুন পর্যন্ত প্রাথমিক ও হাই স্কুল গুলি ছুটি ঘোষনা করে রাজ্য সরকার। ১৫ ই জুনের পর আবার ২৬ শে জুন পর্যন্ত  ১১ দিনের গ্রীষ্মের ছুটি ঘোষনা করে রাজ্য সরকার। এইভাবে স্কুল ছুটি বাড়তে থাকলে শিক্ষা ব্যবস্থা ভেঙ্গে পড়বে। স্কুলে স্কুলে পঠনপাঠন যাতে চালু করা হয় তার দাবিতে শুক্রবার তমলুক গ্রামীণ চক্রের অবর বিদ্যালয়ের কার্যলয়ে ডেপুটেশন দেন অভিভাবকরা।

এদিন তমলুক গ্রামীণ চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক অরুনাভ হাজরা বলেন, তমলুকের ধলহরা গ্রাম পঞ্চায়েত এলাকার কয়েকটি স্কুলের অভিভাবকরা যাতে দ্রুত স্কুল খোলা হয় তার আবেদন জানিয়ে একটি ডেপুটেশন জমা দিয়েছেন। আমি বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠিয়ে দেবো। তারা যা নির্দেশ দেবেন সেই মতো ব্যবস্থা গ্রহন করা হবে। শুধু এই জেলায় নয় অন্যান্য জেলাতেও এমনই ডেপুটেশন জমা পড়ছে বলে মিডিয়ার মাধ্যমে জানতে পারছি। এখন উর্দ্ধতন কর্তৃপক্ষ  কি নির্দেশ দেন তার জন্য অপেক্ষা করতে হবে আমাদের। 

অবিভাবকেরা চাচ্ছেন স্কুল না খোলায় ছেলে মেয়েদের পড়াশোনার ভীষন সমস্যা হচ্ছে৷ যাতে দ্রুত স্কুল খুলে পঠনপাঠন স্বাভাবিক করা যায় তার আবেদন জানাচ্ছি।।