Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জানালেন পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন

তমলুকঃ আগামীর পথ চলা সুগম করতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জানালেন পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন।
 গত কয়েক বছর ধরে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের পাসের হারের নিরিখে শীর্ষস্থান দখল করে রয়েছে পূর্ব মেদিনীপু…



তমলুকঃ আগামীর পথ চলা সুগম করতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জানালেন পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন।


 গত কয়েক বছর ধরে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের পাসের হারের নিরিখে শীর্ষস্থান দখল করে রয়েছে পূর্ব মেদিনীপুর জেলা। এবছরও তার ব্যতিক্রম ঘটেনি। এবছর মাধ্যমিকে ১ থেকে ১০ এর মধ্যে স্থান করে নিয়েছে পূর্ব মেদিনীপুর জেলার ১৬ কৃতি ছাত্র-ছাত্রী।এবং উচ্চমাধ্যমিকে ১ থেকে ১০ এর মধ্যে স্থান করে নিয়েছে ২২ জন কৃতি ছাত্র-ছাত্রী।


শুক্রবার পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের উদ্যোগে তমলুকে জেলাশাসকের দপ্তরে জেলার  মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে কৃতি ছাত্র-ছাত্রীদের ফুল, প্রশংসাপত্র ও উপহার সামগ্রী দিয়ে সংবর্ধনা জানানো হয়। উপস্থিত ছিলেন জেলাশাসক পূর্ণেন্দু মাজী, অতিরিক্ত জেলা শাসক (উন্নয়ণ) দিব্যা মেরুগেশান, জেলা শিক্ষা দপ্তরের আধিকারিক শিল্পী সিনহা  সহ অন্যান্যরা। 

ছাত্র-ছাত্রীরা আগামী দিনে যাতে আরো ভালো ফলাফল করতে পারে তার জন্য অভিবাবকদের যত্ন নেওয়ার  আহ্বান জানান জেলা প্রশাসনের কর্তাব্যক্তিরা। শুধু পুঁথিগত পড়াশোনায় সীমাবদ্ধ থাকলে হবেনা সামাজিক কাজেও এগিয়ে আসার আহ্বান জেলাশাসক পূর্ণেন্দু মাজী।।