Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পশ্চিমবঙ্গের ২০ লক্ষ পরিবারের প্রথম পছন্দ হয়ে উঠেছে হন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া

দেবাঞ্জন দাস, কলকাতা, ২৯ জুন: ভারতের সাংস্কৃতিক রাজধানীতে তার গ্রাহকদের আরও খুশি করে, হন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া (HMSI) আজ ঘোষণা করেছে যে, পশ্চিমবঙ্গে তার ক্রমবর্ধমান দুই-চাকার বিক্রি এখন উল্লেখযোগ্য ভাবে ২০ লক্ষ ই…



দেবাঞ্জন দাস, কলকাতা, ২৯ জুন: ভারতের সাংস্কৃতিক রাজধানীতে তার গ্রাহকদের আরও খুশি করে, হন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া (HMSI) আজ ঘোষণা করেছে যে, পশ্চিমবঙ্গে তার ক্রমবর্ধমান দুই-চাকার বিক্রি এখন উল্লেখযোগ্য ভাবে ২০ লক্ষ ইউনিটের গণ্ডি অতিক্রম করেছে।


পশ্চিমবঙ্গে ২০ লক্ষ বিশ্বস্ত দুই-চাকার গ্রাহক অর্জনে হন্ডার যাত্রা ২০০১ সালে, Honda 2Wheelers তার প্রথম টু-হুইলার অ্যাক্টিভা দিয়ে কাজ শুরু করে। হন্ডা দেশের পূর্বাঞ্চলের এই রাজ্যে যা ভারতে একটি উল্লেখযোগ্য টু-হুইলার হাব – তার প্রথম ১০-লক্ষ গ্রাহককে খুশি করতে ১৭ বছর লেগেছে। 


৩ গুণেরও বেশি গতিতে তার মূল্যবান গ্রাহকদের খুশি করে, হন্ডা এখন মাত্র ৫ বছরে সাম্প্রতিক ১০-লক্ষ গ্রাহক যোগ করে পশ্চিমবঙ্গে সফলভাবে তার গ্রাহকদের দ্বিগুণ করেছে।


এটা লক্ষণীয় যে, Activa 6G এবং Shine পশ্চিমবঙ্গে টু হুইলারের চাহিদার শীর্ষে থেকে, হন্ডা এখন রাজ্যের ২০ লক্ষেরও বেশি দুই-চাকার গ্রাহকের স্বপ্ন, প্রয়োজন পূরণের সঙ্গী৷


এই যুগান্তকারী কৃতিত্বের জন্য গ্রাহকদের ধন্যবাদ জানিয়ে হন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর, প্রেসিডেন্ট এবং সিইও শ্রী আতসুশি ওগাটা বলেছেন, “পশ্চিমবঙ্গে এই মাইলফলক পেরিয়ে আমরা আনন্দিত৷ HMSI-এর পক্ষ থেকে, এর গুণমান ও পরিষেবার প্রতি তাদের আস্থা রাখার জন্য আমি এ রাজ্যে আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাই। দুই-চাকার চাকার চাহিদা বৃদ্ধির ক্ষেত্রে আমাদের গ্রাহকদের আরও ভালভাবে পরিষেবা দেওয়ার সুযোগ করে দেবে। কারণ, আমরা বর্ধিত গ্রাহক অভিজ্ঞতার সঙ্গে এ রাজ্যে আরও ইন-রোড তৈরি করছি। আগামী দিনের দিকে এগিয়ে চলা, HMSI-এর পণ্যের ক্রমবর্ধমান লাইন টু-হুইলার-এর জন্য আমরা শীর্ষস্থানীয় রাইডিং অভিজ্ঞতার প্রতিশ্রুতি প্রদান করতে থাকবে।"


হন্ডা পশ্চিমবঙ্গে গ্রাহকদের থেকে পাওয়া ভালবাসাকে সম্মান জানায়

টু হুইলারের ক্রমবর্ধমান চাহিদার সঙ্গে, Honda Activa এবং Shine সবচেয়ে পছন্দের টু-হুইলার মডেল হিসাবে উঠে এসেছে। রাজ্যজুড়ে সংস্থার একটি শক্তিশালী উপস্থিতি চিহ্নিত করে হন্ডার ২৭০টিরও বেশি টাচপয়েন্ট (ডিলারশিপ, অনুমোদিত পরিষেবা কেন্দ্র এবং সেরা ডিল আউটলেটগুলি সহ) যা গ্রাহকদের বেছে নেওয়ার জন্য স্কুটার ও মোটরসাইকেলের বিশ্বমানের BSVI লাইন-আপের পাশাপাশি সেরা পরিষেবার অভিজ্ঞতা প্রদান করে।


HMSI পশ্চিমবঙ্গের গ্রাহকদেরকে তার গতিশীল পরিসরের স্কুটারের সঙ্গে ৪টি মডেল যেমন Activa 6G, Activa 125, Dio এবং Grazia 125-এর মাধ্যমে খুশি করে চলেছে। সমান্তরালভাবে, মোটরসাইকেল বিভাগে এই সংস্থা ৮টি আকর্ষণীয় মডেল অফার করে। মোটরসাইকেল বিভাগে ১১০ সিসি (CD & Livo 110 Dream 110) জুড়ে ১২৫ সিসি (SP125 & Shine), ১৬০ সিসি (X-Blade & Unicorn) এবং ১৮০-২০০ সিসি (Hornet 2.0 & CB200X) রয়েছে এর উজ্জ্বল উপস্থিতি।


Honda CSR এবং পশ্চিমবঙ্গে সড়ক নিরাপত্তা উদ্যোগ

হন্ডা এমন একটি কোম্পানি হতে চায় যার সমাজে যথেষ্ট অবদান থাকবে। এই দৃষ্টিভঙ্গির সঙ্গে এগিয়ে যাওয়ার জন্য, হন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া (HMSI) কলকাতা এবং আসানসোলে দুটি স্কিল এনহ্যান্সমেন্ট সেন্টারের উদ্বোধন করেছে যা স্থানীয় কর্মমুখী যুবকদের প্রযুক্তিগত দক্ষতা প্রশিক্ষণের মাধ্যমে স্বনির্ভর করছে। সমান্তরালভাবে, কোম্পানিটি স্কুল, কলেজ এবং কর্পোরেটগুলিতে নিয়মিত প্রশিক্ষণের মাধ্যমে ১.৫ লক্ষেরও বেশি নাগরিককে সড়ক নিরাপত্তা সচেতনতা সম্পর্কে জানাচ্ছে। দুই দশকেরও বেশি সময় ধরে, HMSI টেকসই উন্নয়ন, সড়ক নিরাপত্তা এবং CSR-এর মাধ্যমে ভারত জুড়ে মানুষের জীবনে ক্রমাগত পরিবর্তন এনে চলেছে।